BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি, কী প্রতিক্রিয়া অর্পিতার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 1:44 pm|    Updated: October 3, 2019 5:49 pm

This is what Arpita Chatterjee says on Prosenjit, Rituparna pair in ‘Drishtikon’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নস্ট্যালজিয়া উসকে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ এবার এক ফ্রেমে বাঁধবে তাঁদের। ‘প্রাক্তন’ জুটিকে মোটেও প্রাক্তন হতে দিলেন না পরিচালক। বরং খুব তাড়াতাড়িই ফিরিয়ে আনলেন। স্বভাবতই উচ্ছ্বসিত সিনে ইন্ডাস্ট্রি। তা কী প্রতিক্রিয়া প্রসেনজিৎ ঘরনি অর্পিতা চট্টোপাধ্যায়ের?

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি ]

প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির রুপোলি মায়া বাঙালি দর্শকের সম্পদ। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের ‘প্রাক্তন’ এই সময়ের প্রেক্ষিতে তা আবার প্রমাণ করে দিয়েছে। সে জুটিকেই ফিরিয়ে আনছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে পাশাপাশি প্রসেনজিৎ-অর্পিতা জুটিও ছিল বেশ জনপ্রিয়। এখনও মুখে মুখে ফেরে এই জুটির অভিনীত ছবির গান। তবে বহুদিন হল সে জুটিরও দেখা নেই। এদিকে বাংলা ছবির ঘরানাতেও বদল এসেছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে পালটেছেন প্রসেনজিৎ। ‘অটোগ্রাফ’ থেকে ‘জাতিস্মর’-এক অন্য প্রসেনজিৎকে দেখেছে বাঙালি দর্শক। একই কথা ঋতুপর্ণার ক্ষেত্রেও প্রযোজ্য। ‘পারমিতার একদিন’ যে ঋতপর্ণাকে দেখেছিল, সে জার্নিরই মাইলস্টোন ‘রাজকাহিনী’, এ কথা বললে অত্যুক্তি হবে না বোধহয়। এই বদলানো সময়ে ফের তাঁদের নতুন করে জুটি বাঁধা, বাঙালি দর্শকের মনে অন্য প্রত্যাশা জাগাচ্ছে। এই প্রেক্ষিতেই জুটি ফেরা নিয়ে কী বললেন অর্পিতা?

‘ধনঞ্জয়’ ছবিতে তদন্তে ‘অসঙ্গতি’র ইঙ্গিত! কী জবাব কলকাতা পুলিশের? ]

সম্প্রতি টুইট করে অভিনেত্রী জানিয়েছেন, অনস্ক্রিন এই জুটি তাঁর ফেভরিট। এবং এ জুটি যে ফিরে আসছে, তা দারুণ খবর। নতুন কাজের জন্য জুটিকে অভিনন্দনও জানিয়েছেন তিনি।


বহুদিন পর ‘ফোর্স’ ছবিতে প্রসেনজিৎ-অর্পিতা জুটিকে ফিরে পেয়েছিল বাঙালি দর্শক। কাজের ধরন বদলেছেন প্রসেনজিৎ। নিজের কাজের ধারা বদলেছেন অর্পিতাও। এবার এ জুটিও আবার ফিরুক, নতুন আঙ্গিকে, বৈচিত্রে- দর্শকের প্রত্যাশা এমনটাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে