BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেশ ভয় পেয়েছি, অনুষ্কার ‘পরি’ দেখে প্রথম প্রতিক্রিয়া বিরাটের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 2, 2018 2:22 pm|    Updated: September 14, 2019 5:26 pm

This is what Virat Kohli tweeted about ‘Pari’ Anushka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকায় গিয়ে ইতিহাস রচনা করেছেন। প্রথমবার ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতে অধিনায়ক হিসেবে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অধিনায়ক হিসেবে নয়া কৃতিত্ব গড়েছেন বিরাট কোহলি। ডিভিলিয়ার্সদের চোখে চোখ রেখে লড়াই করতে ভয় পাননি। কিন্তু স্ত্রী অনুষ্কার চোখে চোখ রাখতে গিয়ে বেশ ভয়ই পেয়ে গেলেন অকুতোভয় বিরাট

[  পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, অশালীনতার অভিযোগে মামলার মুখে অভিনেত্রী ]

শুক্রবারই মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মার ছবি পরি। এ ছবিতে প্রধান চরিত্রে তিনি অভিনয় করেছেন, সেই সঙ্গে ছবির প্রযোজকও তিনি। ফলত এ ছবি নিয়ে অনুষ্কার প্রত্যাশা অনেকটাই। বিয়ের পর অনুষ্কার মুক্তি পাওয়া ছবি এটাই। স্ত্রীর অভিনয় দেখতে হাজির হয়ে গিয়েছিলেন বিরাট কোহলি। শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজ শুরু হওয়ার আগে এখন মুম্বইয়েই আছেন বিরাট। আর এখনই মুক্তি পেয়েছে পরি। স্ত্রীর সিনেমা দেখতে বিরাট যাবেন না তাই কী হয়। গিয়ে তো ছিলেনই, প্রতিক্রিয়াও এল তাঁর থেকে। টুইট করে বিরাট জানিয়েছেন, ‘পরি’তে অনুষ্কার অভিনয় দেখে তাঁর মনে হয়েছে স্ত্রীর এখনও পর্যন্ত সবথেকে ভাল কাজ এটাই। পুরো ছবিটাই দারুণ লেগেছে তাঁর। স্ত্রীর এই কৃতিত্বে তিনি গর্বিত। তবে ছবি দেখতে দেখতে তিনি যে বেশ ভয় পেয়েও গিয়েছিলেন, তাও জানাতে ভোলেননি।

স্ত্রীর ছবির এই সংক্ষিপ্ততম রিভিউ মন জয় করেছে নেটিজেনদের। কয়েক হাজার রিটুইট হয়েছে বিরাটের এই প্রতিক্রিয়া। বিয়ের আগে থেকেই বিভিন্ন ইস্যুতে অনুষ্কার পাশে থাকতে দেখা গিয়েছে বিরাটকে। তাঁর খারাপ পারফরম্যান্সের জন্য যখন অনুষ্কাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন নেটিজেনদের একাংশ, তখন তীব্র ক্ষোভ ব্যক্ত করেচিলেন বিরাট। কড়া বার্তায় সেইসব নেটিজেনদের একহাত নিয়েছিলেন। নিজের কেরিয়ার নিয়ে তিনি যতখানি সিরিয়াস, ততখানিই সিরিয়াস অনুষ্কার কেরিয়ার নিয়েও। আবার অনুষ্কাও বিরাটের সাফল্যকে সেলিব্রেট করেছেন সমক্ষেই। প্রেম কিংবা দাম্পত্য-পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে এই সম্মান খুব জরুরি। ডেস্টিনেশন ওয়েডিংয়ের ক্ষেত্রে যেমন জেন ওয়াইয়ের সামনে দৃষ্টান্ত রেখেছেন, তেমন সম্পর্ক লালনেরও দৃষ্টান্ত যেন তৈরি করে দিলেন বিরাট-অনুষ্কা।

[  শ্রীদেবীর মৃত্যুতে শোকের ছায়া, হোলিকা দহনেই সেলিব্রেশনে ইতি বচ্চন পরিবারের ]

virat-ndtv_700x400_51519970771

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে