BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কী এমন করলেন শাহরুখ, ক্ষমা চাইতে হল মিতালির রাজের কাছে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 25, 2017 10:23 am|    Updated: October 3, 2019 5:00 pm

This is why Shah Rukh Khan apologised to Team India captain Mithali Raj

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল মানুষ মাত্রই হয়ে থাকে। সাধারণ মানুষেরও হয়। আবার বলিউড বাদশা শাহরুখ খানেরও হয়। তবে ইদানীং ভুল বোধহয় একটু বেশিই হচ্ছে কিং খানের। এর জন্য অবশ্য ক্ষমাও চেয়ে নিচ্ছেন তিনি। এবার চাইলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন কুল মিতালি রাজের কাছে।

[অগ্নিবাণের রহস্য সমাধানে ট্রেলারে হাজির অঞ্জনের ‘ব্যোমকেশ’]

কিন্তু কী এমন করলেন কিং খান, যার জন্য মিতালির কাছে ক্ষমা চাইতে হল তাঁকে? আসলে বহুদিন বাদে টেলিভিশনে কামব্যাক করছেন বলিউড বাদশা। টেড টক নামে জনপ্রিয় টেলিভিশন সিরিজের ভারতীয় ভার্সানের সঞ্চালনা করতে চলেছেন শাহরুখ। যার প্রথম এপিসোডের বক্তা হিসেবে বাছা হয়েছে পরিচালক-প্রযোজক করণ জোহর ও ভারতীয় ক্যাপ্টেন মিতালি রাজকে। শোনা গিয়েছে, শোয়ের শুটিংয়ের জন্য সময়মতোই সেটে পৌঁছে যান মিতালি। কিন্তু ঘণ্টার ঘণ্টা অপেক্ষা করার পরই কিং খানের দেখা মেলেনি। প্রায় চার ঘণ্টা পর সেটে আসেন শাহরুখ। তবে এসেই প্রায় সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামাল দেন তিনি। সোজা মিতালির কাছে ক্ষমা চেয়ে নেন। বদলে যাওয়া সম্পর্কের বিষয়ে কথা বলার কথা ছিল মিতালির। এসআরকে নিজে তাঁকে সাহায্য করেন স্ক্রিপ্ট তৈরি করতে। কেমন করে সকলের সামনে কথা বলতে হবে, সে বিষয়ে টিপসও দেন।

[কাজল-করণ সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অজয়]

বলিউডে লেট লতিফদের কমতি নেই। বিশেষ করে শাহরুখ, সলমনদের ক্ষেত্রে নাকি এ কথা ভীষণভাবে প্রযোজ্য। কিন্তু সময়ের হিসেবে একটু দেরি হলেও, কোনও পরিস্থিতিকে কীভাবে সামাল দিতে হয় তা ভালই জানেন কিং খান। আর এই জন্যই বোধহয় রোমান্স কিংয়ের তকমা তাঁর ক্ষেত্রেই সবচেয়ে বেশি প্রযোজ্য।

[নিজের প্রথম বাংলা গান নিয়ে কী বললেন আতিফ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে