BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রিটিশদের বিরুদ্ধে ঠগদের লড়াই দেখাল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: September 27, 2018 4:39 pm|    Updated: January 11, 2021 5:22 pm

Thugs Of Hindostan trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি বোধহয় ‘ঠাগস অফ হিন্দোস্তান’। ছবি নিয়ে সোশাল সাইটের মন্তব্য দেখে তো তেমনই মালুম হয়। আর হবে নাই বা কেন? অমিতাভ থেকে আমির, কে নেই এই ছবিতে? বহুদিন থেকেই তাই উত্তেজনার পারদ চড়ছিল। এবার সেই উত্তেজনার একটু হলেও উপশম হল। মুক্তি পেল ছবির ট্রেলার।

ব্রিটিশ রাজ্যে ঠগেদের কাহিনিকে পর্দায় তুলে ধরেছেন পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য। ঝাঁ চকচকে দৃশ্যায়ণ। কিন্তু গল্প? ‘পাইরেটস অফ দ্য ক্যারাবিয়ান’-এর হিন্দি ভার্সন ভাবলে কিন্তু খুব একটা ভুল ভাবেন না। অমিতাভ এখানে ঠগদের সর্দার। ঠগ বলতে এখানে কিন্তু ঠগী নয়, জলদস্যু। তাদের সর্দার খুদাবক্স। ব্রিটিশদের পদদলিত হওয়া তার একেবারেই পছন্দ নয়। তাই বিদেশিদের কালঘাম ছোটাতে ব্যস্ত সে। দেশ থেকে ইংরেজ হটাও অভিযানে নিজের মতো করে সামিল হয়েছে সে। ব্রিটিশদের জাহাজ দেখলেই লুট করে নেয়। তার দলের অন্যতম সেরা যোদ্ধা জাফিরা। এই দুই জলদস্যুর দাপটে ব্রিটিশের নাকানিচোবানি অবস্থা। এমন পরিস্থিতি থেকে তাদের উদ্ধার করতে পারে একমাত্র তাদের মতোই এক ঠগ। এই সময়ই ব্রিটিশদের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয় ফিরঙ্গি মল্লা (আমির খান)। কানপুরের এই যুবক নিজেকে বিশ্বাসঘাতক বলেই পরিচয় দেয়। খুদাবক্সকে কবজায় আনতে একেই ঘুঁটি হিসেবে ব্যবহার করে ব্রিটিশরা। তাদের হয়েই ঠগদের সর্দারের মন জয় করে সে। তারপর?

নানা পাটেকরের বিরুদ্ধে মুখ খুলে হুমকির শিকার তনুশ্রী ]

বাকিটা দেখা যাবে পর্দায়। ৮ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। ১৭৯৫ সালের পটভূমিকায় তৈরি হয়েছে ছবিটি। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। গান কম্পোজ করেছেন অজয়-অতুল। টেলার দেখে মালুম হচ্ছে, ক্যাটরিনা এখানে তেমন কোনও ভূমিকা নেই। ফতিমাকে নতুন অবতারে দেখা যাবে। তবে ছবির ছবির ইউএসপি অবশ্যই অমির খান ও অমিতাভ বচ্চন।

আমার দুগ্গা: পুজো মানেই আমার কাছে ক্যাপ-বন্দুক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে