BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিগ বি ভেবে নেটদুনিয়ায় ভাইরাল এই ছবি, সত্যিটা জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2018 6:55 pm|    Updated: January 11, 2021 5:24 pm

Thugs Of Hindostan: Truth behind Aamir Khan and Amitabh Bachchan's 'first look'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষয়াটে চেহারা। ভেঙে যাওয়া মুখের রেখায় যেন খেলে যাচ্ছে দীর্ঘ সংগ্রামের কাহিনি। চশমার একটা দিক আছে। অন্যদিকে কাচ পর্যন্ত নেই। মাথায় পাগড়ি। মঙ্গলবার এ ছবিতেই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়া। জানা যায়, ‘ঠাগস অফ হিন্দোস্তান‘ ছবিতে এটাই নাকি অমিতাভ বচ্চনের ফার্স্ট লুক। তাঁর লুকের এমন অদ্ভুত পরিবর্তনে, এমন তাক লাগানো মেক-আপে চমকে গিয়েছিলেন সিনেপ্রেমীরা। কিন্তু কোথাও যেন একটা ভুল হয়ে গেল। কারণ ছবির নেপথ্যে লুকিয়ে অন্য এক কাহিনি।

শুধু বিগ বি-ই নয়, একই ছবিতে আমির খানের ফার্স্ট লুকও সাড়া ফেলে দিয়েছিল। লম্বা চুল-দাড়িওয়ালা ব্যক্তির যে ছবি আমির খানের ছবি বলে ভাবা হয়েছিল, তার সত্যিটাও প্রকাশ্যে এল। এগুলি আসলে কোনওটাই আমির অথবা অমিতাভের ছবি নয়। কিন্তু হুবহু তাঁদের মতো দেখতে বলেই এই ভুল ধারণা ছড়িয়ে পড়ে। তাছাড়া আপকামিং ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ অভিনেতা, অভিনেত্রীদের লুক কেমন হবে, সে নিয়েও ভক্তদের কৌতূহলের শেষ নেই। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ছবি দুটি।

[কী লুকিয়ে জঙ্গি মনে? সন্ত্রাসের চোখ রাঙানি নিয়ে হাজির ‘ওমের্তা’র ট্রেলার]

যাঁকে আমির খান বলে মনে হয়েছিল, তিনি আসলে মডেল দলজিৎ শিন সিং। অন্যদিকে বিগ বি ভেবে ভাইরাল হওয়া ছবিটি ৬৮ বছরের এক আফগানি শরণার্থীর। যাঁর নাম শাবুজ। বিখ্যাত চিত্রগ্রাহক স্টিভ ম্যাককারি তুলেছিলেন সেই ছবি। গত বছর জানুয়ারিতে যে ছবি নিজেই সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন স্টিভ।

#beardshade

A post shared by Daljit Sean Singh (@daljit.sean.singh) on

ইতিমধ্যে বিজয় কৃষ্ণ আচার্যর ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। আমির, অমিতাভ, ক্যাটরিনা, ফতিমা সানার মতো একগুচ্ছ তারকা রয়েছেন এই ছবিতে। ১৯ শতকে এ দেশে ঠগদের সংস্কৃতি, জীবনযাপন নিয়ে তৈরি এই ছবি। ইতিমধ্যেই শুটিং সেটের বেশ কয়েকটি ছবি ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু এই দুটি ছবি আমির ও বিগ বি-র নয় বলে মানুষের কৌতূহল যেন আরও বেড়ে গেল। চলতি বছর ৭ নভেম্বর মুক্তি পাবে ‘ঠাগস অফ হিন্দোস্তান’।

[জন্মদিনে আমিরকে শুভেচ্ছা জানাতে এই কাজটিই করেছেন বিগ বি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে