১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রিসের অপূর্ব লোকেশনে স্টাইলিশ রোমান্সে মজলেন সলমন-ক্যাট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 21, 2017 7:47 am|    Updated: September 23, 2019 12:53 pm

Tiger Zinda Hai song Swag Se Swagat released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সোয়্যাগ সে করেঙ্গে সবকা স্বাগত’। সোয়্যাগই বটে! ‘টাইগার জিন্দা হ্যায়‘র নতুন এই গানের প্রথম ঝলক দেখলে এক মুহূর্তের জন্য হলিউড অ্যালবামের গান বলে ভুল করতে পারেন দর্শকরা। সলমন-ক্যাটরিনার লুক থেকে গানের লোকেশন, ডান্স স্টেপ থেকে পোশাক, সবেতেই রয়েছে সোয়্যাগ। অর্থাৎ আদ্যন্ত স্টাইলে মোড়া একখানি প্রেমের গানই ভক্তদের উপহার দিলেন সল্লু মিঞা।

[বলিউডে পুরুষদেরও লাঞ্ছনার শিকার হতে হয়, বিস্ফোরক রাধিকা]

সময়ের সঙ্গে পালটে গিয়েছে ছবির প্রচারের সোয়্যাগও। এখন শুধু ছবিরই নয়, গানেরও টিজার মুক্তি পায়। সোমবারই সেই ঝলক টুইট করেছিলেন টাইগার ওরফে সলমন। আর মঙ্গলবার প্রকাশ্যে এল গোটা গানটি। যেখানে সলমন-ক্যাটরিনার রোমান্স দেখে নস্ট্যালজিক হয়ে পড়তে পারেন দর্শকরা। কবীর খানের ‘এক থা টাইগার’-এ আরবি ছন্দের ‘মাশআল্লা’ গানে ক্যাটরিনার বেলি ডান্স নজর কেড়েছিল তাঁর ভক্তদের। আর এবার এক্কেবারে ওয়েস্টার্ন আউটফিটে গ্রিসের অসামান্য লোকেশনে ধরা দিলেন হট অ্যান্ড সিজলিং ক্যাট। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে কে বলবে, পর্দায় বাইরে অনেকদিন হল তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। হুডি পরে সলমন ব়্যাপ করছেন তো ক্যাটরিনার মুভ তাক লাগাচ্ছে।

[OMG! অমিতাভকেই শাহরুখের ‘বাবা’ মনে করে খুদে আব্রাম]

পরিচালক আলি আব্বাস জাফর বলছেন, “‘এক থা টাইগার’-এ সলমন-ক্যাটরিনার রসায়ন মনে ধরেছিল প্রত্যেকের। তাই এই ছবিতে তাঁদের দুজনকে কীভাবে তুলে ধরব, সেটা অত্যন্ত চ্যালেঞ্জিং ছিল আমার কাছে। তাদেঁর পোশাক, লোকেশন সবকিছুর উপরই বিশেষ নজর দিয়েছিলাম। আশা করছি তাঁদের সেরা লুকটা দেখাতে সফল হয়েছি।” এই গানটির জন্য গ্রিস, ফ্রান্স, ত্রিনিদাদ ও টোবাগো থেকে ১০০ জন বেলি ডান্সার, হিপ-হপ এবং অ্যাফরো ডান্সার নিয়ে আসা হয়েছিল। স্টাইলে ভরপুর এই গানের মধ্যে দিয়েই আবার ভারতীয় সংস্কৃতির কথাও বলে গেলেন সলমন। আর এই গান মুক্তির পর ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখার আগ্রহ যে সিনেপ্রেমীদের বেড়ে গেল, তা বলাইবাহুল্য। ২২ ডিসেম্বর বড়দিনের আগে মুক্তি পাচ্ছে টাইগারের সিক্যুয়েল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে