BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা বিধ্বস্ত দেশে আকাল অক্সিজেনের! প্রধানমন্ত্রীকে বিঁধে টুইট নুসরত-সায়নীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 23, 2021 7:55 pm|    Updated: April 23, 2021 8:35 pm

TMC MP Nusrat Jahan blames PM Narendra Modi for oxygen crisis in the country | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বেড়েই চলেছে করোনার সংক্রমণ (Corona Pandemic)। টিকা কিংবা ওষুধের আকাল যেমন রয়েছে। তেমনই রয়েছে অক্সিজেন সরবরাহের ঘাটতিও। করোনা আক্রান্তের জন্য অক্সিজেন পেতে হন্যে হয়ে ঘুরতে হচ্ছে তাঁদের পরিবারকে। রাজধানী দিল্লি হোক কিংবা মহারাষ্ট্র অথবা বিজেপি শাসিত গুজরাট-উত্তরপ্রদেশ। সর্বত্র একই ছবি। এই প্রসঙ্গেই এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) বিঁধে টুইট করলেন তৃণমূল কংগ্রেস (TMC) সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। টুইট করেছেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষও (Saayoni Ghosh)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #WeCantBreathe হ্যাশট্যাগ। দেশে অক্সিজেন সরবরাহের চরম ঘাটতির প্রসঙ্গেই তৈরি হয়েছে এটি। আর এই হ্যাশট্যাগ জুড়েই একটি ভিডিও প্রকাশ করেন নুসরত। যাতে দেখা যায়, অক্সিজেনের জন্য ছুটে বেড়াচ্ছেন সাধারণ মানুষ। কারওর বাবা আক্রান্ত, কারওর মা অথবা কারওর পরিবারের অন্যান্য আত্মীয়রা। এই মর্মান্তিক ভিডিওটি দেখেই চোখে জল তৃণমূল কংগ্রেস সাংসদের। সেকথা জানানোর পাশাপাশি অক্সিজেনের ঘাটতির জন্য প্রধানমন্ত্রীকে বিঁধে টুইটে আরও লেখেন, “আজ আমরা শ্বাস নিতে পারছি না কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের বাইরে অক্সিজেন রপ্তানি করছেন। অথচ তাঁর নিজের দেশের মানুষ নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন। ” এর সঙ্গেই নিচে আবার লেখেন, ‘এটা অপরাধ’!”

 

[আরও পড়ুন: ‘জয়ের পর বাংলার মাটি ছুঁয়ে প্রণাম করব’, জৌলুসহীন ভারচুয়াল প্রচারে প্রতিশ্রুতি মোদির]

একইভাবে টুইটে প্রধানমন্ত্রীকে বিঁধলেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষও। তিনিও একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, শ্মশানে একের পর এক সাজানো করোনায় আক্রান্তদের মৃতদেহ। কোথাও আবার চিতা জ্বলছে। টিকা নেই, অক্সিজেন নেই। সেজন্যই জারি এমন মৃত্যুমিছিল। আর এই সমস্ত কিছুর জন্য দায়ী প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত। টুইটে সেকথাই লেখেন সায়নী। তাঁর কথায়, “ক্ষমার অযোগ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আপনি এবং কেবলমাত্র আপনিই দেশে টিকা এবং অক্সিজেনের আকাল দেখা দেওয়ার জন্য দায়ী। ভারত ক্ষমা করবে না এবং ভুলবেও না।”

 

[আরও পড়ুন: সংক্রমণের ভয়ে এগিয়ে এল না কেউ, টানা ১৫ ঘণ্টা পড়ে রইল করোনায় মৃত ব্যক্তির দেহ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement