৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: প্রচারে বেরিয়ে পায়ে আঘাত তৃণমূল সাংসদ মিমির, যন্ত্রণা নিয়েই করলেন জনসভা

Published by: Sucheta Sengupta |    Posted: March 27, 2021 8:58 am|    Updated: March 27, 2021 11:31 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের (TMC) তারকা প্রচারক তিনি। অসংখ্য কাজ সামলে আপাতত দলীয় প্রার্থীদের হয়ে ভোটের প্রচারে ব্যস্ত। জেলায় জেলায় প্রতিদিন কোনও না কোনও প্রার্থী হয়ে রোড শো, সভা করছেন। আর এই ব্যস্ত রুটিনের মাঝেই ছন্দপতন। ভোটের প্রচারে বেরিয়ে পায়ে চোট পেলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে দমে যাওয়ার পাত্রী তিনি মোটেও নন। তাই যন্ত্রণা সহ্য করেই চালিয়ে গেলেন প্রচার। যদিও পরে চিকিৎসকরা তাঁর চোট পরীক্ষা করে জানিয়েছেন, আঘাত খুব গুরুতর নয়। কয়েকটি নিয়ম মেনে চললেই ব্যথা কমে যাবে।

শুক্রবার হুগলির (Hooghly) সপ্তগ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত এবং পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে বাঁশবেড়িয়ায় প্রচারে যান সাংসদ মিমি চক্রবর্তী। বাঁশবেড়িয়া ফুটবল খেলার মাঠে হেলিকপ্টারে নেমে সেখান থেকে গাড়ি করে বিটিপিএস টাউনশিপে পৌঁছন তিনি। হুডখোলা গাড়িতে করে প্রচারের বাঁশবেড়িয়া মন্দির সংলগ্ন মাঠে সভা করেন। তপন দাশগুপ্তকে জেতানোর ডাক দিয়ে মিমি বলেন, ”তৃণমূল কংগ্রেস কর্মীরা লড়তে জানেন। যে দিদি আপনাদের জন্য কাজ করেন, তাঁর হাতকে শক্ত করতে হবে। ভুল করে কখনও পদ্মফুল তুলতে যাবেন না, তাহলে পাঁক থেকে আর উঠতে পারবেন না।”

[আরও পড়ুন: ‘রেকর্ড সংখ্যায় ভোট দিন’, প্রথম দফার ভোটের একযোগে আরজি মোদি-মমতার]

এরপর মিমি গাড়ি চড়ে যাচ্ছিলেন পুরশুড়ায়। জানা গিয়েছে, গাড়িতে ছিল মাইক এবং অন্যান্য কিছু সামগ্রী। তা মিমির পায়ের উপর পড়ে যায়। তাতেই চোট পান তিনি। গাড়িতেই তাঁর পায়ে বরফ দেওয়া হয়েছে। কিছুক্ষণ গাড়িতে বিশ্রাম নিয়ে মিমি পুরশুড়ার চিলাডিঙিতে দিলীপ যাদবের সমর্থনে সভাটি করেন। তৃণমূল প্রার্থী দিলীপ যাদব পরে জানান যে তারকা প্রচারক মিমি আসায় প্রচার বেশ জমজমাট হয়েছে। প্রচার সেরে হেলিকপ্টারে চড়ে মিমি কলকাতা ফিরে আসেন। এর আগে গত ১০ মার্চ নন্দীগ্রামে মনোনয়ন পেশের পর বিরুলিয়ায় মন্দির দর্শনে গিয়ে বাঁ পায়ে ব্যাপক চোট পান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতালে ভরতি হয়ে প্লাস্টার করতে হয়। সেই চোট নিয়েই হুইলচেয়ারে বসে জেলায় ভোটের প্রচার করছেন মমতা। তাঁর স্নেহধন্য তৃণমূলের তারকা সাংসদ মিমিও প্রায় একইভাবে চোট পেলেন। তবে স্বস্তির এই যে, মিমির আঘাত খানিকটা কম।

[আরও পড়ুন: ভোটের আগের রাতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুর, পটাশপুরে আক্রান্ত ওসি ও এক আধাসেনা জওয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement