BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে ‘ভ্যাকসিনের গান’ বাঁধলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য

Published by: Sandipta Bhanja |    Posted: July 12, 2020 6:58 pm|    Updated: July 12, 2020 6:59 pm

Tollywood actor Anirban Bhattacharya's new song Vacciner Gan out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বজুড়ে যখন এমন করোনা আবহ, সন্ত্রস্ত মানুষ। এমন কঠিন সময়েই অনির্বাণ ভট্টাচার্য বাঁধলেন মারণ ভাইরাসের ‘ভ্যাকসিনের গান’। গায়ক হিসেবে আগেই বাঙালি দর্শক ও শ্রোতাদের মুগ্ধ করেছেন অনির্বাণ। তবে এবার এই কঠিন সময়ে বন্ধুবান্ধবদের নিয়ে অতি প্রাসঙ্গিক এক গান বাঁধলেন অভিনেতা। উদ্দেশ্য জনসচেতনতা বাড়ানো। গানের নামও রেখেছেন বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখে-‘ভ্যাকসিনের গান’। নেপথ্যে টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) সঙ্গে উজান চট্টোপাধ্যায়, প্রিয়ম, দেবরাজ ভট্টাচার্য এবং শুভদীপ গুহ।

রবিবারই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভক্তদের উদ্দেশে শেয়ার করলেন সেই গান। তার সঙ্গে আবারও মনে করিয়ে দিলেন যে, এই মুহূর্তে সংক্রমণ এড়াতে কী কী করা প্রয়োজনীয়! বললেন, “গান শুনুন। তবে আবশ্যই বাড়িতে থেকে, হাত ধুয়ে, মাস্ক পরে, তবেই শুনুন। প্রয়োজনে মোবাইল এবং হেডফোন স্যানিটাইজ করতেও ভুলবেন না যেন!”

[আরও পড়ুন: বচ্চনদের পর কাপুর পরিবারেও করোনার থাবা! কী বললেন রণবীরের দিদি রিধিমা?]

এই কঠিন সময়ে অনুরাগীদের মনে ভরসা জোগাতে অনির্বাণের মন্তব্য, “চিন্তা করবেন না, আমরা নিশ্চয়ই ভাইরাসের এই শৃঙ্খলকে ভেঙে দেব! এক ভোরে আবার নতুন সূর্য উঠবে। নতুন জানলার বাইরের পাখি আমাদের বাংলায় বলে দেবে, আমরা মুক্ত। সেদিন আবার আমরা শৃঙ্খলহীন, ভেদাভেদহীন, রাগ-ঘৃণাহীন, জাতপাতহীন, দারিদ্রহীন পুরনো পৃথিবীতে হাওয়া খেতে বেরতে পারব।”

সংশ্লিষ্ট গানের সঙ্গে শেয়ার করা পোস্টেই এর পাশাপাশি তিনি দেশের রাজনৈতিক পরিকাঠামোকে বিঁধতেও ছাড়লেন না! বললেন, “সেদিন আমাদের খুদে হাতগুলো ধরে থাকবে আমাদের পরম পূজনীয় রাষ্ট্র নায়কেরা। যাঁরা সকলে ভাইরাস তাড়িয়ে ওই নতুন সূর্য ও সকাল কিনে আনবেন। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন। গুজব ছড়াবেন না। গুজবে কান দেবেন না। রোগের সাথে লড়াই করুন, রোগীর সাথে নয়।”

পোস্টের শেষে কিছুটা ব্যাঙ্গাত্মকভাবেই লিখেলেন, “এই গান ততটাই সরল, যতটা আমাদের চারপাশ, আমাদের সমাজ, আমাদের পৃথিবী। যাঁরা মনে করেন, সবকিছু খুব জটিল, এই গান তাদের জন্য নয়!”

[আরও পড়ুন: দ্রুত সুস্থ হোন অমিতাভ, বিগ বি’র আরোগ্য কামনায় মহাযজ্ঞ কলকাতার ‘বচ্চন মন্দিরে’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement