BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অভিনেতা এবার পরিচালক! প্রথম ছবিতেই ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধলেন রাহুল

Published by: Sandipta Bhanja |    Posted: September 9, 2020 6:22 pm|    Updated: September 9, 2020 6:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bannerjee) এবার পরিচালকের আসনে। প্রথমবার ছবি পরিচালনা করছেন তিনি। আর পরিচালক হিসেবে হাতেখড়ি করার শুরুতেই মুখ্য চরিত্রের জন্য জুটি বেঁধে ফেলেছেন ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) সঙ্গে। উল্লেখ্য, শুধু যে এই ছবিতে তিনি পরিচালক, তা নয়। বরং অভিনয়ও করছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

ছবির ভাবনাও অভিনেতা তথা পরিচালকের নিজের। এই লকডাউনে যখন বাইরে পা রাখা নৈব নৈব চ, তখন সেই অবসরকে কাজে লাগিয়েই বাড়ি বসে গল্পটা সাজিয়ে ফেলেছেন। খানিক ‘আউট অফ দ্য বক্স’ ভাবনা। নিজের পারিপার্শ্বিক রোজনামচাকেই ছবির বিষয়বস্তু করে তুলেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘বাবররা রাম মন্দির ভাঙতে এসেছিল!’ উদ্ধব ঠাকরেকে কটাক্ষ করে মুম্বই পৌঁছেই ক্ষোভের মুখে কঙ্গনা]

তা কীরকম? সূত্রের খবর, বিগত দশ বছর ধরেই তিনি লেখালেখি চালিয়ে যাচ্ছেন। আর সেই কলমের আঁচড় পড়েছে দক্ষিণ কলকাতার বিজয়গড় কলোনি এবং সেই এলাকার মানুষদের নিয়ে। কারণ, বাস্তব জীবনের পারিপার্শ্বিক চরিত্রগুলো তাঁর কাছে ভীষণই ইন্টারেস্টিং ঠেকে। কালের নিয়মে সেই চিত্র এখন অনেকটা পরিবর্তন হলেও অভিনেতা রাহুলের কাছে সেই রূপান্তরের পর্বটা আজও পরিষ্কার। সেই সুবাদেই তাঁর প্রথম ছবিতে ধরা পড়বে এই কলোনির বাসিন্দা এবং এখানকার স্থানীয় একটি নাটকের দলের গল্প । নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতাকে তিনি সিনেমার চিত্রনাট্যে রেখেছেন বলে জানা গিয়েছে।

ঋত্বিক চক্রবর্তীর অভিনয় মানেই যে আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই যায়। তা কীরকম চরিত্রে দেখা যাবে তাঁকে? শোনা গেল, অভিনেতা তথা পরিচালক নিজের বাবার আদলেই ঋত্বিকের চরিত্রটিকে গড়েছেন। ছেলের ভূমিকায় অভিনয় করবেন তিনি নিজে। আগামী বছর শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে রাহুলের।

[আরও পড়ুন: সুশান্ত ইস্যুতে ‘মৌনব্রত’ ভঙ্গ অনুরাগের, ফাঁস করলেন মৃত্যুর দিনের বিস্ফোরক হোয়াটসঅ্যাপ চ্যাট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement