BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Ranjit Mallick: ফের বেল্ট হাতে রঞ্জিত মল্লিক, চার দশক পর ফিরছেন ‘শত্রু’র শুভঙ্কর সান্যাল

Published by: Sayani Sen |    Posted: July 28, 2022 12:02 pm|    Updated: July 28, 2022 2:28 pm

Tollywood actor Ranjit Mallick to back as Subhankar Sanyal in a new film । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবর সততার প্রতীক হিসাবেই পর্দায় ধরা দিয়েছেন তিনি। কখনও মধ্যবিত্ত পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নেওয়া দাদা তো আবার কখনও সৎ পুলিশ আধিকারিক হিসাবে দর্শকেরা চিনেছেন তাঁকে। প্রায় চল্লিশ বছর পর ফের পর্দায় ফিরছেন ‘শত্রু’ ছবির শুভঙ্কর সান্যাল। হ্যাঁ, ঠিকই ধরেছেন, কথা হচ্ছে রঞ্জিত মল্লিককে (Ranjit Mallick) নিয়ে। আবারও পর্দায় দেখা যাবে তাঁকে। ফের অন্যায়ের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যাবে রঞ্জিত মল্লিককে।

ছবির নাম ‘অপরাজেয়’। পরিচালক নেহাল দত্ত। কাহিনি ও প্রযোজনায় শ্যাম দাগা। উপস্থাপনায় মোজোটেল এন্টারটেনমেন্ট ও দিব্যা ফিল্মস। সব ঠিকঠাক থাকলে দুর্গাপুজোর আগেই মুক্তি পাবে ‘অপরাজেয়’। চল্লিশ বছর আগে ‘শত্রু’ ছবিতে শুভঙ্কর সান্যাল নামে এক সৎ পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা গিয়েছিল রঞ্জিত মল্লিককে। ওই ছবির স্মৃতিই ফুটিয়ে তুলতে চেয়েছেন নেহাল।

[আরও পড়ুন: টালিগঞ্জকে টেক্কা বেলঘরিয়ার, অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার প্রায় ২৮ কোটি, মিলল তাল তাল সোনা]

তবে এবার আর পুলিশ আধিকারিক নন। ‘অপরাজেয়’র শুভঙ্কর সান্যাল একজন আইনজীবী। যিনি নিজে কখনও অসৎ কাজ করেননি বা মেনেও নেননি। জীবনের শেষ পর্যায়ে এলোমেলো হয়ে যায় তাঁর জীবন। পেশা থেকে অবসর নেন। মনোবল হারিয়ে ফেলেন। তবে প্রতিবেশী এক বৃদ্ধের উপর সন্তানের অত্যাচারের বিরুদ্ধে গর্জে ওঠেন সেই শুভঙ্কর সান্যালই। কেন পেশা থেকে অবসর নিলেন আর কীভাবেই বা বৃদ্ধ প্রতিবেশীকে অত্যাচারের হাত থেকে রক্ষা করলেন শুভঙ্করবাবু, তাতেই রয়েছে চমক। তবে চমকের কিন্তু এখানেই শেষ নয়। কারণ, একেবারে নিজস্ব ভঙ্গিমায় কোমর থেকে বেল্ট খুলে অপরাধীদের শাস্তি দিতেও দেখা যাবে রঞ্জিত মল্লিককে।

এই ছবিতে দেখা যাবে লাবণী সরকার, সাবিত্রী চট্টোপাধ্যায়, সুমিত গঙ্গোপাধ্যায়, মৃণাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, সায়ন বন্দ্যোপাধ্যায়, ওরিন, এবং গোপাল তালুকদারকেও। রূপঙ্কর বাগচি এবং অন্বেষার গান মুগ্ধ করবে দর্শকদের। আপাতত ফের রঞ্জিত মল্লিককে পর্দায় দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘অর্পিতার রথতলার আবাসনে যেতেন সৌগত’, বিস্ফোরক দিলীপ, পালটা দিলেন TMC সাংসদও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে