Advertisement
Advertisement
Tollywood actor turns MP Dev slams BJP MLA Hiran Chatterjee

দুর্নীতি ইস্যুতে হিরণকে পালটা জবাব দিলেন দেব, কী বললেন তারকা সাংসদ?

গরু পাচার মামলায় ধৃত এনামুলের থেকে দেব টাকা নিয়েছেন বলেই দাবি হিরণের।

Tollywood actor turns MP Dev slams BJP MLA Hiran Chatterjee । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:April 2, 2023 1:31 pm
  • Updated:April 2, 2023 1:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি মামলায় গোটা রাজ্যে শোরগোল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে ধরা পড়েছেন নেতা-মন্ত্রীরা। তার সঙ্গে আবার রয়েছে গরু এবং কয়লা পাচার মামলা। রাজনৈতিক মহলের মতে, সবমিলিয়ে প্রায় কোণঠাসা শাসকদল তৃণমূল। শোনা গিয়েছে দুর্নীতিতে নাম জড়িয়েছে টলিপাড়ার একাংশেরও। তা নিয়ে বিরোধীদের আর পাঁচজনের মতো সুর চড়িয়েছেন অভিনেতা-বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ও। এবার তাঁকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ঘাটালের তারকা সাংসদ দেব।

চলতি মাসে হিরণ বিস্ফোরক দাবি করেন। তিনি বলেন, “আগেও বলেছি, আজ আবার বলছি দীপক অধিকারী দুর্নীতিতে জড়িত। এনামুলের থেকে পাঁচ কোটি টাকা নিয়েছেন। আরও অনেকে জড়িত। বনির মতো বাচ্চা ছেলেও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। আর কী বলব। সায়নী ঘোষের কথা বলেছেন বিচারপতি নিজেই। এত সম্পত্তি কীভাবে সেই প্রশ্ন তুলছেন। আমার আলাদা করে কিছু বলতে হবে না।” এখানেই শেষ নয়, প্রযোজক শ্রীকান্ত মোহতার বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ করেন হিরণ। বলেন, “শ্রীকান্ত মোহতা কোটি কোটি টাকা লুট করেছেন। ৯৯ শতাংশ প্রযোজক কোনও না কোনওভাবে চোরেদের সরকারের সঙ্গে যুক্ত।”

Advertisement

[আরও পড়ুন: গরুপাচারের মাথা লতিফের গাড়িতেই খুন রাজু, এনামুল-অনুব্রতহীন বীরভূমে সামলাতেন কয়লার ব্যবসাও!]

প্রায় সপ্তাহখানেক পর এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পালটা হিরণকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দেব। বলেন, “হিরণ বা অন্য কেউ কী বলছে সেটা সত্যিই আমার কাছে ম্যাটার করে না। আমার মনে হয় যে এককথা কেন দশবার করে বলতে যাব? প্রথম দিন যখন প্রশ্ন করেছিলেন, তখনই উত্তর দিয়ে দিয়েছি। বারবার এক প্রশ্ন করলে একই উত্তর দেবো। যদি আপনার (হিরণ) কাছে প্রমাণ থাকে তাহলে দয়া করে আপনি সিবিআই, ইডি’র কাছে যান। তাদের কাছে হয়তো অতটা তথ্য নেই যতটা হিরণের কাছে আছে। ছোট ইন্ডাস্ট্রি, এখানে কী বলব? কোনওদিন অন্য কাউকে ছোট করে নিজেকে বড় করায় বিশ্বাস করি না। হিরণ ভাল ছেলে। বাকস্বাধীনতা সকলের আছে। এই দেশে এই রাজ্যে যে যা খুশি বলতে পারে। আমাকে নিয়ে বললেও কিছু যায় আসে না।” 

Advertisement

[আরও পড়ুন: ED-CBI দুই রাজনৈতিক দল, কেন্দ্রের সঙ্গে জোট বেঁধে বিরোধীদের নিশানা! মাফিয়া খুনে তোপ বাবুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ