BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan: জন্মদিনে নুসরতকে বিশেষ বার্তা যশের, সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেতা?

Published by: Sayani Sen |    Posted: January 8, 2022 2:28 pm|    Updated: January 8, 2022 3:24 pm

Tollywood actor Yash Dasgupta shares a cutest picture to wishes birthday for Nusrat Jahan । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ। অন্যদিকে সন্তানের জন্ম। বছরখানেক ধরে কম ঝড়ঝাপটা সহ্য করতে হয়নি নুসরত জাহানকে (Nusrat Jahan)। কঠিন সময়ে সর্বদা পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। টলিপাড়ার সেই সাহসী নায়িকা নুসরত জাহানের আজ জন্মদিন। সন্তান জন্মের পর প্রথম বছরের জন্মদিন অন্যান্যবারের তুলনায় এমনিতেই স্পেশ্যাল। বিশেষ দিনে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেত্রী। তবে যশের শুভেচ্ছাবার্তা সকলের থেকে আলাদা। সেটি ইনস্টা স্টোরিতে পোস্টও করেছেন ঈশানের মা।

বেড়াতে যাওয়ার একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যশ। আর তা যে নুসরতের মন ভাল করে দিয়েছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

Yash Wish

[আরও পড়ুন: সন্তানের অমঙ্গলের ভয় দেখিয়ে বধূর খোলামেলা ছবি আদায় জ্যোতিষীর, তারপর…]

টলিউডে কোনও অভিনেত্রী নাকি কারও বন্ধু হতে পারেন না। প্রচলিত এই ভাবনাচিন্তাকে মিথ্যে বলেই প্রমাণ করেছেন মিমি, নুসরত। একে অপরের যে কত কাছের, তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় বারবার মিলেছে। সেই ‘বনুয়া’রই আজ জন্মদিন বলে কথা। তাই তো করোনা আক্রান্ত হলেও শুভেচ্ছা জানাতে ভোলেননি মিমি। পুরনো বেশ কয়েকটি ছবি কোলাজ করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ।

Mimi

রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। ভাইরাসের বাড়বাড়ন্ত রুখতে নানা বিধিনিষেধও জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে বাইরে গিয়ে জন্মদিনে মেতে ওঠা সম্ভব নয়। তবে তা বলে কি আর সেলিব্রেশন করা যায় না। বাড়িতেও যে আনন্দ করা যায়, তা দেখিয়ে দিলেন নুসরত। মিডনাইট বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ারও করেন তিনি। দুধ সাদা রংয়ের টু টিয়ার কেক কাটেন। সন্তান জন্মের পর প্রথম জন্মদিন স্মরণীয় করে তুলতে কেকের উপর মায়ের ছবি। আর লেখা, ‘হ্যাপি বার্থডে নয়না’। ছবির ক্যাপশনে নিউ মম লেখেন, “এক বছর বয়স বেড়ে যাওয়াকে আগে কখনও এমন আশীর্বাদ মনে হয়নি। কৃতজ্ঞতা জানাই।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: খাস কলকাতায় গৃহবধূদের নিয়ে তৈরি ‘মহিলা গ্যাং’য়ের দৌরাত্ম্য, চলন্ত গাড়ি থেকে চলছে লুটপাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে