১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবলা প্রাণীদের কথা মাথায় রেখে দীপাবলি উদযাপনের বার্তা দিলেন মিমি-পার্ণো

Published by: Sandipta Bhanja |    Posted: October 27, 2019 3:56 pm|    Updated: October 27, 2019 3:56 pm

Tollywood celebs are all set to celebrate Diwali, festival of light

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ দীপাবলি, মানে আলোর উৎসব। আর উৎসব মানেই আপনজন, আড্ডা, খাওয়া-দাওয়া, বেজায় আনন্দ। লম্বা ফর্দ এঁটে চলে আতশবাজি কেনার প্ল্যান। তার সঙ্গে নতুন জামা-কাপড়, জুতো তো আছেই! দীপাবলি মানেই সেই আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেওয়া। আতশবাজি, আলোর রোশনাইয়ে সবাই যেন হাসিখুশিতে দীপাবলী উদযাপন করতে পারেন, সেই কামনাই সাধারণত করে থাকি। বলিউড থেকে টলিউড তারকারাও মেতে উঠেছেন দীপাবলির আমেজে। নিজেদের মতো করে পালন করবেন দীপাবলি। কীভাবে? 

কেউ বা ফুল দিয়ে রঙ্গোলি আঁকেন, আবার কেউ বা প্রদীপ দিয়ে ঘর সাজান। সঙ্গে দীপাবলি উপলক্ষে উপহার দেওয়া-নেওয়ার রীতি তো রয়েইছে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দীপাবলি উদযাপনের সেসব মুহূর্তের ছবি আপলোড করার পাশাপাশি অনুরাগীদেরও ‘শুভ দীপাবলির’ শুভেচ্ছা জানালেন টলি তারকারা। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, পার্ণো মিত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, বিক্রম চট্টোপাধ্যায়-সহ আরও অনেক টলিউড তারকাই ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকা থেকে বাদ যাননি টলিউডের দুই তারকা সাংসদ নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীও।

[আরও পড়ুন: মানবিক জাহ্নবী, শুটিংয়ে যাওয়ার পথে খাবার তুলে দিলেন পথশিশুর হাতে ]

বিয়ের পর প্রথম দিওয়ালি নিখিল-নুসরতের। দিন কয়েক আগেই স্বামী নিখিলের সঙ্গে বসিরহাটের সাংসদ নুসরত দীপাবলি উপলক্ষে দুঃস্থদের হাতে তুলে দিয়েছিলেন জামাকাপড়। ভাগ করে নিয়েছিলেন সবার সঙ্গে দীপাবলির আনন্দ। অন্যদিকে, যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী দীপাবলির শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে উদ্বেগ প্রকাশ করেছেন অবলা প্রাণীদের জন্য। তাঁর দুই পোষ্যের ছবি শেয়ার করে মিমি লিখেছেন, “দীপাবলি হোক তোমার, আমার। আমাদের সবার। কিন্তু এই অবলা প্রাণীগুলোর ক্ষতি না করে উদযাপন কর আলোর উৎসব।” অভিনেত্রী তথা নব্য গেরুয়া দলে যোগ দেওয়া অভিনেত্রী পার্ণো মিত্রও তাঁর পোষ্যের সঙ্গে ছবি দিয়ে বাজি না পোড়ানোর অনুরোধ জানিয়েছেন অনুরাগীদের।  সোশ্যাল মিডিয়ায় এই একই বার্তা দিয়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ও।

রাজ-ঘরনি শুভশ্রী তাঁর ঘর আলো করেছেন প্রদীপ সাজিয়ে। ফুল দিয়ে রঙ্গোলিও সাজিয়েছেন। রোহনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার পর এই প্রথম দীপাবলি উদযাপন করবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভক্তদের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রীরা দেখে নিন?

[আরও পড়ুন: বচ্চন-শাহরুখ থেকে রণবীর-দীপিকা মেতেছেন দিওয়ালি উদযাপনে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Diwali special Outfit @thesilverneedle_studio Styled by @thankgod_itsfashion @sizaa92 @you_know_whoweare MUA and Hair by @sayantadhali

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

This diwali #SayNoToCrackers. 🐾🙅🎇❎🧨🚫

A post shared by Queen P (@parnomittra) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy Diwali from us to you..

A post shared by Mimi (@mimichakraborty) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happiness is celebrating festivals with everyone. Presented these special people of a Minority Area with Diwali Gifts #FestivalForAll #SecularBengal #RangoliGives

A post shared by Nusrat (@nusratchirps) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#kalipujo2019

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে