BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

টলিউডের কলাকুশলীদের করোনা পরীক্ষা শুরু, দেওয়া হবে টিকাও

Published by: Suparna Majumder |    Posted: May 10, 2021 2:34 pm|    Updated: May 10, 2021 4:24 pm

Tollywood stars undergo corona test as COVID-19 cases surge | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারীর (Corona Virus) দ্বিতীয় পর্বে একাধিক টলিউড তারকা করোনা আক্রান্ত হয়েছেন।বাদ যাননি টেলিভিশনের চেনা মুখরাও। সিনেমা কিংবা সিরিয়ালের কলাকুশলীদের অনেকেই কোভিডের (COVID-19) ছোবলে কাবু। এমন পরিস্থিতিতে টলিপাড়ায় সোমবার থেকে শুরু হল করোনা পরীক্ষা। ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্সের তত্ত্বাবধানে ভারতলক্ষ্মী স্টুডিওতে শুরু হয়েছে এই ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট (Rapid Antigen Test)।

সম্পূর্ণ বিনামূল্যে কলাকুশলীদের এই পরীক্ষা করানো হচ্ছে। এদিন মোট ১১১ জনের করোনা পরীক্ষা করা হয়েছে বলে খবর। ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস (Swarup Biswas) জানান, টানা ১৮ দিন ধরে চলবে এই করোনা পরীক্ষা। তারপর সকলকে টিকা (Corona Vaccine) দেওয়ার বন্দোবস্ত করা হবে। আগামী ১৭ দিনে অন্তত ২৫০০ জনের কোভিড টেস্ট করা হবে বলে জানান স্বরূপ বিশ্বাস। তিনি জানান, আর্টিস্ট ফোরাম এখন ফেডারেশনের অংশ নয়। কিন্তু কোনও অভিনেতা-অভিনেত্রী করোনা পরীক্ষার এই পরিষেবা নেওয়ার জন্য আবেদন করলে তাঁর নাম অবশ্যই নথিভূক্ত করা হবে। গোটা পরীক্ষার বিষয়টি দাঁড়িয়ে থেকে তদারকি করছেন ফে়ডারেশনের সম্পাদক অপর্ণা ঘটক।

[আরও পড়ুন: কোভিড আক্রান্তদের জন্য হাসপাতালের সেটের সরঞ্জাম পাঠাল প্রভাসের ‘রাধে শ্যাম’ টিম]

চলতি বছরে ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, ঐন্দ্রিলা সেন, চৈতি ঘোষাল। দিতিপ্রিয়া রায়, শ্রুতি দাস, রণিতা দাসের মতো টেলিভিশনের তারকারাও কোভিডের সংক্রমণের হাত থেকে রেহাই পাননি। এমন পরিস্থিতিতে ৩ মে স্টুডিওপাড়ার কোভিড বিধি আরও কড়া করার কথা জানিয়েছিলেন স্বরূপ বিশ্বাস। তখনই তিনি ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট  এবং টিকা দেওয়ার কথা বলেছিলেন। সেই কাজই সোমবার থেকে শুরু হয়ে গেল। কেউ পজিটিভ হলে তাঁর চিকিৎসার দায়িত্ব নেওয়ার কথাও বলেছিলেন ফেডারেশন সভাপতি। শুটিং বন্ধ করার পক্ষে তিনি ছিলেন না। কারণ ‘নো ওয়ার্ক নো পে’ ব্যবস্থাপনায় যাঁরা ইন্ডাস্ট্রিতে কাজ করেন, তাঁরা আবার শুটিং বন্ধ হলে বিপদে পড়বেন বলে মনে করেন তিনি।

[আরও পড়ুন: ‘চিকিৎসা পেলে বেঁচে যেতাম’, মৃত্যুর আগে মোদিকে ট্যাগ করে পোস্ট ইউটিউবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement