২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাসনের চোটে নাজেহাল শিশু, কী সাফাই অভিভাবকদের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 23, 2017 11:54 am|    Updated: October 4, 2019 12:44 pm

Toshi clarifies after ‘child assault’ video sparks massive outrage

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাসনের চোটে নাজেহাল শিশু। আকুতি-মিনতি করেও মিলছে না ছাড়। ১, ২ এর পর ৩ তাকে বলতেই হবে। ভাইরাল এই ভিডিওই উঠে এসেছিল বিরাট কোহলি, যুবরাজ সিং, শিখর ধাওয়ানদের প্রোফাইলে। খোঁজ নিতেই জানা যায় শিশুর পরিচয়। তাতে আরও অবাক হয় নেটদুনিয়া। বলিউড গায়ক ও সংগীত পরিচালক জুটি তোশি-শারিবের বোনের মেয়ে শিশুটি।

The fact that the pain and anger of the child is ignored and ones own ego to make the child learn is so massive that compassion has totally gone out of the window. This is shocking and saddening to another dimension. A child can never learn if intimidated. This is hurtful.

A post shared by Virat Kohli (@virat.kohli) on

[টম ক্রুজকে পিছনে ফেলে দিলেন শাহরুখ, সলমন, অক্ষয়রা]

সম্পর্ক প্রকাশ্যে আসতেই সাফাই দিলেন তোশি। গায়কের কথায়, ‘মাত্র দেড় মিনিটের ভিডিও দেখে কাউকে বিচার করা উচিত নয়। বিরাট কোহলি, শিখর ধাওয়ানরা আমাদের সম্পর্কে কিছুই জানেন না। আমাদের বাচ্চা কেমন তা আমরা ভালভাবেই জানি। ওর স্বভাবই এরকম। এই কান্নাকাটি করবে, পরক্ষণেই আবার খেলতে চলে যাবে। ওকে ছেড়ে দিলেই বলবে আমি তো ইয়ার্কি মারছিলাম। ওর স্বভাবের জন্য যদি ওকে ছেড়ে দেওয়া হয় তাহলে তো পড়াশোনাই হবে না!’

বলিউড গায়ক জানান, আড়াই-তিন বছরের বাচ্চা স্কুলের হোমওয়ার্ক করছিল। আর তা তাকে করাচ্ছিলেন তারই মা। ওই ভিডিও তুলে ওর মা নিজের স্বামী ও ভাইদের এটাই দেখাতে চেয়েছিলেন যে বাচ্চা কতটা জেদি হয়ে গিয়েছে। যে মা শিশুকে নয় মাস নিজের গর্ভে ধারণ করেন, তাঁর ভালবাসায় সন্দেহ করা উচিত নয় বলেই মনে করেন তোশি। গায়কের প্রশ্ন, বাচ্চা জেদ ধরলে তার পড়াশোনার পাট তুলে দিতে হবে নাকি?

Independance day wish from my jaanam baby JAI HIND

A post shared by Sharib Sabri (@sharibsabri) on

শিশুকে মানুষ করা সহজ কাজ নয় বলেই জানান বলিউড গায়ক। একটি ভিডিও দেখে এভাবে মন্তব্য করা উচিত বলেও জানান তিনি। এতে তাঁর পরিবারের সম্মানহানি হয়েছে বলেও জানান তোশি।

[OMG! ‘গেম অফ থ্রোনস’-এ শামিল ক্যাটরিনা কাইফও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে