BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ত্রিকোণ প্রেমের জটিল গল্পে দীপিকা-সিদ্ধান্তের পরকীয়া! দেখুন ‘গেহরাইয়াঁ’র ট্রেলার

Published by: Biswadip Dey |    Posted: January 20, 2022 4:23 pm|    Updated: January 20, 2022 4:40 pm

Trailer of Deepika Padukone's upcoming movie Gehraiyaan is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ৫ জানুয়ারি তাঁর জন্মদিনে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) শেয়ার করেছিলেন তাঁর নতুন ছবি ‘গেহরাইয়াঁ’-র পোস্টার। তারও আগেই প্রকাশ পেয়েছিল টিজার। সেই সময় থেকেই ছবি ঘিরে প্রত্যাশা তৈরি হয়েছিল। অবশেষে বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। শকুন বাত্রা পরিচালিত এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। টিজার থেকে যা মনে হয়েছিল, ট্রেলারে সেই ধারণা আরও পরিষ্কার হল— ‘গেহরাইয়াঁ’ ত্রিকোণ প্রেমের গল্প ব‌লবে। ১১ ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে।

ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন তুতো বোনের ভূমিকায়। ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিশ ছবি থেকেই মিলবে। কিন্তু ট্রেলার থেকে সেই কৌতূহল স্পষ্ট হয়ে ওঠে।

[আরও পড়ুন: মহারাষ্ট্রের স্থানীয় নির্বাচনে জয় শিব সেনা-এনসিপি-কংগ্রেস জোটের, বৃহত্তম দল হয়েও চাপে বিজেপি]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

২ মিনিট ৩৪ মিনিট অর্থাৎ প্রায় আড়াই মিনিটের ট্রেলারে দীপিকা ও সিদ্ধান্তের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখা গিয়েছে। যা থেকে পরিষ্কার, ছবিতে শরীরী প্রেমের দৃশ্যও থাকবে পুরোদস্তুর। রয়েছে তাঁদের চুম্বনের দৃশ্য।

উল্লেখ্য, সম্প্রতি ‘৮৩’ ছবিতে কপিলরূপী রণবীরের স্ত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন দীপিকা। ছবিতে তাঁর উপস্থিতি স্বল্প সময়ের জন্য হলেও তা দর্শকের মন জয় করেছে। এবার ‘গেহরাইয়াঁ’ ঘিরেও চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ। ছবির প্রযোজক করণ জোহর জানিয়েছেন, ‘‘এই ছবি আধুনিক সম্পর্কের এক সৎ, বাস্তব ও গভীর পর্যবেক্ষণকেই তুলে ধরেছে।’’ ত্রিকোণ প্রেম নিয়ে বলিউডে অসংখ্য জনপ্রিয় ছবি রয়েছে। সেগুলি থেকে সরে এসে কতটা নতুন করে প্রেমের আখ্যান বুনেছেন শকুন বাত্রা, তা জানতে হলে ছবি দেখার জন্য অপেক্ষা করতেই হবে।

[আরও পড়ুন: উন্নয়ন হয়নি, প্রচারে যাওয়া বিজেপি বিধায়ককে তাড়া করে গ্রামছাড়া করল ভোটাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে