BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ট্রেলারে ঝলক দেশের প্রথম মোবাইল ফিচার ফিল্মের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 17, 2017 2:51 pm|    Updated: September 28, 2019 3:52 pm

Trailer of 'Durga Asche' released

সংবাদ প্রতিদিন ডিজিটা ডেস্ক: হাতে আর সময় নেই বললেই চলে। নীল ঝলমলে আকাশ জানান দিচ্ছে মা আসছেন। আর কটাদিন পরই অপেক্ষার শেষ। মা দুর্গার আগমনেই শুরু হতে চলেছে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। মহালয়ার দিন পিতৃপক্ষের অবসান ঘটিয়ে যখন মাতৃপক্ষের সূচনা তখন শুধু মণ্ডপে নয়, ছবির জগতেও আসছেন দুর্গা। পরিচালক ইলমাজ সইদের নতুন ছবি ‘দুর্গা আসছে’। মুক্তি পেল ছবির ট্রেলার।

[সাহিত্যে এত চরিত্র থাকতে কাকাবাবুকেই কেন বেছে নিলেন সৃজিত?]

কিছুদিন আগেই সোশ্যাল সাইটে প্রকাশিত হয়েছিল ছবির ফার্স্ট লুক। বুরখা পরিহিত দুটো মেয়ে দেওয়ালের ওপার থেকে উঁকি মারছে আর পাশে লেখা দুর্গা আসছে। আসলে পুজোয় সময় তো শুধু দুর্গা ঘরে ফেরে না, ঘরের মেয়ে দুর্গেশনন্দিনীও ঘরে ফেরে। এই ছবি সেই দুর্গেশনন্দিনীর ঘরে ফেরার গল্প বলছে। নিজের শহরে এসেও ঘরে ফিরতে পারছে না সে। ট্রেলারের শুরুতে এক অশান্ত সময়ের গল্প বলছেন পরিচালক। যেখানে গোমাংস নিয়ে উত্তপ্ত পরিবেশ। সন্দেহের বশে মেরে ফেলা হচ্ছে মুসলিমদের। আর সেই নিয়েই পাশাপাশি দুটো পাড়া যারা এতদিন একইসঙ্গে ছিল, তাদের মধ্যেও আজ হিংসা, হানাহানি। এতকিছু জানা ছিল না দুর্গার, সে স্বভাববশতই ঢুকে পড়ে মুসলিম পাড়ায়। আর তাঁকে সেখানে দুষ্কৃতীদের হাত থেকে বাঁচায় মুসলিম মেয়ে ফারিয়া। সে কি দুর্গাকে পৌঁছে দিতে পারবে তাঁর নিজের বাড়িতে?

[নোংরা পোশাকে ঘুরে বেড়াচ্ছেন বিখ্যাত অভিনেতা, কেন জানেন?]

ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিশকা হালিম ও প্রিয়াঙ্কা সরকার।প্রিয়াঙ্কার এই ছবির একটি বিশেষ বৈশিষ্ট্য হল, ৭০ মিনিটের এই পুরো ছবিটিই শুট করা হয়েছে আইম্যাকে। এই প্রথম কোনও পুরোদস্তুর বাংলা ছবি শুট করা হয়েছে ফোনে। শুধু শুটই নয় পুরো ছবিটা এডিটও করা হয়েছে ফোনে। এটিই ভারতের প্রথম মোবাইল ফিচার ফিল্ম। প্রিয়াঙ্কা ও মিশকা ছাড়াও এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যাবে শান্তিলাল মুখোপাধ্যায়কে। মহালয়ার দিন অনলাইনে ইলমিশকা দুনিয়া চ্যানেলে মুক্তি পাবে ‘দুর্গা আসছে’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে