২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সেলিব্রেশনের টাকায় ভ্যাকসিন বানান! বাবার জন্মদিনে কেক কেটে নেটজনতার কটাক্ষের শিকার দেব

Published by: Sandipta Bhanja |    Posted: August 8, 2020 6:12 pm|    Updated: August 8, 2020 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার জন্মদিন বলে কথা। যে মানুষটির সততা, নিষ্ঠা অনুসরণ করেই আজ এই জায়গায় পৌঁছেছেন তিনি, সেই মানুষটির জন্মদিনে বিশেষ প্ল্যান তো থাকবেই। দেবের (Dev) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কারণ, সাংসদ-অভিনেতার জীবনের হিরো তো তাঁর বাবাই।

‘তুমিই আমার নায়ক, আমার অনুপ্রেরণা’, বাবা গুরুপদ অধিকারীর জন্মদিনে টলিউডের ‘চ্যাম্প’ এভাবেই শুভেচ্ছা জানিয়েছিলেন। সঙ্গে ছিলেন দেবের বোনও। সামনের টেবিলে রাখা কেক। বাবা আর বোনের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন সাংসদ-অভিনেতা।

দেবের বাবা গুরুপদ অধিকারী দক্ষিণ কলকাতার ‘টলি টেলস’ নামে অভিজাত এক রেস্তরাঁরও কর্ণধার। এর পাশাপাশি দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস-এর গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন তিনি। সেই মানুষটির জন্মদিনেই সাধ করে একটু কেকের আয়োজন করেছিলেন মাত্র। ব্যস! এতেই নেটিজেনের কটাক্ষ- “দাদা সেলিব্রেশনের টাকায় ভ্যাকসিন বানালে ভাল হত নাকি! সব শেষে মন্দির ওয়াহি বানায়েঙ্গের শুভেচ্ছা।” এই মন্তব্যের পর আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না যো কোন প্রসঙ্গে দেবকে কটাক্ষ করা হয়েছে।

[আরও পড়ুন: মহিলা মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপে শাড়ি বিক্রির বিজ্ঞাপন! দলের মধ্যেই বিতর্কে অগ্নিমিত্রা]

আসলে দিন দুয়েক আগেই ঘাটালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাম মন্দির প্রসঙ্গে মুখ খুলেছিলেন দেব। সাংসদ অভিনেতা যদিও খুব বিচক্ষণতার সঙ্গেই উত্তর দিয়েছেন। তিনি অবশ্য রাজনীতির ময়দানে পা রেখে প্রথম দিন থেকে কটু মন্তব্যবাণ ছোঁড়ার পক্ষপাতী নন। উপরন্তু মানুষ হিসেবে দরাজ মনের। তিনি সাংবাদিকদের উত্তরে বলেছিলেন, “যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, এখন তোমার কী চাই? করোনার ভ্যাকসিন না রাম মন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন।” সাংসদের এই ডিপ্লোম্যাটিক উত্তরের প্রেক্ষিতেই হয়তো ওই নেটিজেন কটাক্ষ করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy Birthday Baba…U will always be my Real Hero n Inspiration😘😘😘

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

[আরও পড়ুন: মহিলা মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপে শাড়ি বিক্রির বিজ্ঞাপন! দলের মধ্যেই বিতর্কে অগ্নিমিত্রা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement