Advertisement
Advertisement
Trisha Krishnan

‘ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে চেয়েছিলাম!’ সহ-অভিনেতার কথায় গর্জে উঠলেন দক্ষিণী তারকা তৃষা

লিও ছবির অভিনেতার বক্তব্যে হইচই নেটপাড়ায়।

Trisha Krishnan on Mansur Ali Khan comment on Viral Video| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:November 20, 2023 3:33 pm
  • Updated:November 20, 2023 10:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির লাকি গার্ল তিনি। শোনা যায়, যে ছবিতে তৃষা অভিনয় করতেন, তা একেবারেই সুপারহিট। তবে শুধু দক্ষিণী ছবিতে নয়, অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে বলিউড ছবি ‘খট্টা মিঠা’তেও অভিনয় করে নজর কাড়েন তৃষা। সেই তৃষাই এবার ক্ষোভে ফেটে পড়লেন তাঁর সহ-অভিনেতার বিরুদ্ধে। সোশাল মিডিয়ায় রীতিমতো গর্জে উঠলেন তিনি।

হঠাৎ কী ঘটল তৃষার সঙ্গে?

Advertisement

সম্প্রতি দক্ষিণী ছবি ‘লিও’তে থলপতি বিজয়ের সঙ্গে দেখা গিয়েছে তৃষাকে। এই ছবিতে অভিনয় করেছেন মনসুর আলি খানও। সেই মনসুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওতেই তৃষার উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন মনসুর। আর তা নিয়েই শোরগোল।

Advertisement

কী বলেছেন মনসুর?

এক সাক্ষাৎকারে মনসুর জানিয়েছেন, ”ছবিটি করার সময় আমি যখন জানতে পেরেছিলাম, তৃষা রয়েছেন, তখন মনে মনে ভেবেছিলাম ওঁর সঙ্গে একটা ধর্ষণের দৃশ্য থাকবে। আমার প্রত্যেক সিনেমাতেই আমি নায়িকাকে কোলে তুলে বিছানায় নিয়ে যাই। এটা আমার কাছে খুব সহজ। কিন্তু তৃষার সঙ্গে একটিও দৃশ্য ছিল না। আমি হতাশ।”

[আরও পড়ুন: ‘এটাই জাতীয়তাবোধ’, ভারতের হার নয়! ঋদ্ধি-ঋত্বিকদের মুখে প্যালেস্তিনীয় সমর্থকের জয়গান]

এই ভিডিও চোখে পড়েছে তৃষারও। সোশাল মিডিয়ায় গোটা ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন তৃষা। তৃষা টুইট করেন, ”এরকম ধরনের বক্তব্যের প্রতিবাদ জানাচ্ছি, পাশাপাশি আমি মনে করি আমি খুব লাকি যে, তাঁর মতো অভিনেতার সঙ্গে আমাকে অভিনয় করতে হয়নি। ভবিষ্যতে আমি কখনও অভিনয় করবও না।”

এই বিতর্কে মুখ খুলেছেন অভিনেতা মনসুরও। তাঁর কথায়, ”আমাকে নিয়ে অপপ্রচার করা হচ্ছে। আমার কথাকে বিকৃত করা হয়েছে। কিছু মানুষ আমার কেরিয়ারের ক্ষতি করার চেষ্টা করছে।” মনসুরের এই বক্তব্যের সমালোচনা করেছেন বিজেপি নেত্রী ও জাতীয় মহিলা কমিশনের অন্যতম সদস্যা খুশবু সুন্দর। জাতীয় মহিলা কমিশনের তরফে ডিজিপিকে উল্লেখ করে আর্জি জানানো হয়, ভারতীয় দণ্ডবিধির ৫০৯বি ও অন্য উপযুক্ত ধারায় যেন মনসুরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: বিশ্বকাপের দিনই বড়সড় ক্ষতি হল সলমনের! গিয়েছিলেন ফাইনাল ম্যাচ দেখতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ