BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত ‘টুম্পা সোনা’ সুমনা দাস, স্বাদহীন ‘পোচ-মামলেট’

Published by: Suparna Majumder |    Posted: May 10, 2021 4:53 pm|    Updated: May 10, 2021 5:12 pm

Tumpa song famed Actress Sumana Das COVID positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোর করোনা (Corona Virus) কাল। মারণ ভাইরাসের ছোবল থেকে রেহাই পেলেন না বাঙালির প্রিয় ‘টুম্পা সোনা’ও।রবিবারই সুমনা দাসের (Sumana Das) করোনা (COVID-19) পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তার অনেক আগে থেকেই নিজেকে আইসোলেশনে রেখেছিলেন অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সুমনা জানান, কলকাতায় বাংলাদেশের ছবি ‘অগ্নিবীণা’র শুটিং করছিলেন তিনি। কাজ করতে করতেই আচমকা অসুস্থ বোধ করেন। ঝুঁকি না নিয়ে বাড়িতে চলে আসেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেট করে নেন। পরে পিঠ ও কোমরের ব্যথা বাড়ে। স্বাদ ও গন্ধও চলে যায়। পেটের সমস্যাও রয়েছে অভিনেত্রীর। ডাক্তারের পরামর্শ মেনে চলছেন তিনি। বাবা ও মায়ের করোনা টিকা নেওয়া আছে। তবুও দূরত্ব বজায় রাখছেন সুমনা।

[আরও পড়ুন: ‘চিকিৎসা পেলে বেঁচে যেতাম’, মৃত্যুর আগে মোদিকে ট্যাগ করে পোস্ট ইউটিউবারের]

অভিনেত্রী জানিয়েছেন, এই সময় মন ভাল রাখা খুবই প্রয়োজন। তাই ডাক্তারের পরামর্শ মেনে যেমন ওষুধ খাচ্ছেন, তেমনই মন ভাল রাখার জন্য ওয়েব প্ল্যাটফর্মে সিনেমা ও সিরিজ দেখছেন। আত্মীয় ও বন্ধুরা নিয়মিত ফোন করে খবর নিচ্ছেন। ফোনের মাধ্যমে সকলের সঙ্গে কথা বলেও নিজেকে ভাল রাখার চেষ্টা করছেন সুমনা।

বঙ্গদেশে আকাশছোঁয়া জনপ্রিয়তা ‘টুম্পা সোনা’র। গত বছর কালীপুজোর (Kali Puja) আগে ৯ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ‘রেস্ট ইন প্রেম’–এর প্রোমোশনাল মিউজিক ভিডিও এটি। গানটির গীতিকার এবং গায়ক আরব দে। সুর সাজিয়েছেন অভিষেক সাহা। ভিডিওতে নায়ক সায়ন ঘোষের সঙ্গে দেখা গিয়েছে সুমনাকে। ঘরোয়া পার্টি থেকে পাড়ার পুজো প্যান্ডেল, সর্বত্র বেজেছে এই ‘টুম্পা সোনা’ গান। সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, শ্রীলেখা মিত্রর মতো তারকা পর্যন্ত এই গানের ছন্দে তাল মিলিয়ে নেচেছেন। এই গানকে হাতিয়ার করেই আবার চুটিয়ে ভোট প্রচার করেছে বামেরা। গানের সৌজন্যে জনপ্রিয়তা পেয়েছেন সুমনাও। আপাতত কোভিডকে পরাস্ত করার অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রী। তারপরই আবার ‘পোচ-মামলেট’-এর স্বাদ পাবেন তিনি।

[আরও পড়ুন: রোগীকে সাহায্য করতে চেয়েও পারেননি, সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ স্বস্তিকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement