৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়ে প্রকাশ্যে ‘হেট স্টোরি ৪’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2018 1:53 pm|    Updated: September 17, 2019 2:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম ও ঘৃণার মধ্যে তফাত খুবই সূক্ষ্ম। আবেগের এ রূপ পালটাতে বেশি সময় লাগে না। পরিবর্তিত পরিস্থিতি পলকে পালটে দেয় মানব সম্পর্কের সমীকরণ। আর তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে শরীর। যে শরীরের আকর্ষণ উপেক্ষা করা ঋষি বিশ্বামিত্রের পক্ষে সম্ভব নয়, তা সাধারণ মানুষ কেমন করে এড়াতে পারবে? নারী শরীরের এই মায়াই তৈরি করেছে নয়া মহাভারত। এক ভাইয়ের বিরুদ্ধে দাঁড় করিয়েছে আরেক ভাইকে। দুই ভাইয়ের এই ‘হেট স্টোরি’কেই পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক বিশাল পাণ্ডিয়া। নেটদুনিয়ার উষ্ণতা ছড়াল ‘হেট স্টোরি ৪’-এর থিয়েট্রিক্যাল ট্রেলার।

[মাত্র দু’দিনেই ৫০ কোটি ছাড়াল ‘পদ্মাবত’-এর ব্যবসা]

‘হেট স্টোরি’ মানেই প্রেম-যৌনতা-হিংসা-ঘৃণার ককটেল। সে ধারা এ ছবিতেও বজায় রয়েছে। এখানে মুখ্য ভূমিকায় রয়েছে ঊর্বশী রাউতেলা। সঙ্গে রয়েছে টেলিভিশনের দুই হার্টথ্রব করণ ওয়াহি ও ভিভিয়ান ভতেনা। পাশাপাশি দেখা যাবে পাঞ্জাবি সিনেমার চেনা মুখ ইহানা ধিল্লোঁকে। এছাড়াও রয়েছেন নবাগতা রীতা সিদ্দিকি। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন গুলশন গ্রোভার।

[কৌশিকের ‘দৃষ্টিকোণ’-এ কেমন প্রসেনজিৎ? এল ফার্স্ট লুক]

হেট স্টোরির এই সিরিজ শুরু হয়েছিল ২০১২ সালে। সে ছবির মুখ্য ভূমিকায় ছিলেন পাওলি দাম। সঙ্গে ছিলেন গুলশন দেবাইয়া ও নিখিল দ্বিবেদি। দ্বিতীয় সংস্করণে দেখা যায় সুরভিন চাওলা, জয় ভানুশালি ও সুশান্ত সিংকে। তৃতীয়বারে পর্দায় ঘৃণার কাহিনি ফুটিয়ে তোলেন জরিন খান, করণ সিং গ্রোভার এবং শরমন জোশী। প্রত্যেকবারই হিটের তকমা পেয়েছে সম্পর্কের এই জটিল সমীকরণ। ঘৃণার শরীরী ভাষার মাধ্যমেই দর্শকদের ভালবাসা আদায় করে নিয়েছে ‘হেট স্টোরি’। এবারও কি তেমনটাই হবে? প্রশ্নের উত্তর মিলবে মার্চ মাসের ৯ তারিখ। সেদিনই মুক্তি পাবে নতুন এই ছবি।

[কর্ণি সেনার হুমকি, জয়পুর সাহিত্য উৎসব এড়ালেন প্রসূন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement