BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হ্যাকারদের কবলে ঊর্বশীর টুইটার অ্যাকাউন্ট, লেখা হল অশালীন ভাষা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 1, 2017 8:02 am|    Updated: September 26, 2019 1:52 pm

Urvashi Rautela's Twitter account hacked

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জালিয়াতির শিকার অনেকেই হয়ে থাকেন। অ্যাকাউন্ট হ্যাকের ঘটনাও ঘটে থাকে। ভারচুয়াল জগতের এই অপরাধের শিকার বেশিরভাগ ক্ষেত্রে মহিলারাই হয়ে থাকেন। বাদ যান না তারকারাও। এমনটা তাঁর সঙ্গেও হয়েছে। সম্প্রতি এই দাবি জানালেন ঊর্বশী রাউতেলা।

[চোখের সামনেই সন্ত্রাস, নিউ ইয়র্কে শিউরে ওঠা অভিজ্ঞতা প্রিয়াঙ্কার]

সম্প্রতি ‘কাবিল’-এর ‘হাসিনো কা দিওয়ানা’ গানের মাধ্যমে জনপ্রিয়তা পান ঊর্বশী। ‘হেট স্টোরি’র চতুর্থ সংস্করণের নায়িকাও তিনি। শোনা গিয়েছে ‘রেস থ্রি’তেও বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে। মঙ্গলবার নিজের প্রোফাইলের একটি স্ক্রিনশট শেয়ার করেন নায়িকা। যাতে অশালীন ভাষায় স্টেটাস দেওয়া হয়েছিল। কমেন্টে নায়িকা জানান, কেউ তাঁর প্রোফাইল হ্যাক করে এই সমস্ত ভাষা লিখেছে। এখনও সুরক্ষিত নয় তাঁর প্রোফাইল। কেউ যদি তাঁর ফেসবুক থেকে কোনও বার্তা পান। তখনই যেন সে বিষয়ে নায়িকাকে জানিয়ে দেন। এমন ঘটনার জন্য তিনি দুঃখিত।

কারা এমন কাজ করেছে? কেনই বা করেছে? সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি। তবে এই ঘটনায় বেশ বিপাকে পড়েছেন ঊর্বশী। বিষয়টি কতদূর যেতে পারে তা আপাতত দেখতে চাইছেন তিনি। তারপরই পুলিশে অভিযোগ জানাবেন। তবে নিজের অ্যাকাউন্টের নিরাপত্তার জন্য বিশেষজ্ঞদের দ্বারস্থ হয়েছেন তিনি। অ্যাকাউন্টটি এখনই বন্ধ করতে চান না নায়িকা। কারণ এটিই দর্শকদের কাছে যোগাযোগ করার অন্যতম উপায় তাঁর কাছে। নিজের অনুরাগীদের নিরাশ করতে চান না তিনি। তাই নিজের পোস্টের ধারা অব্যাহত রেখেছেন।

[সানি লিওনের পর এবার ভারতীয় ছবিতে দেখা যাবে এই পর্নস্টারকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে