২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘জুড়ুয়া ২’-এর সেটে শেষে তাপসীর সঙ্গে এ কী করলেন বরুণ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 12, 2017 1:19 pm|    Updated: September 28, 2019 6:00 pm

Varun Dhawan injured Taapsee Pannu on ‘Judwa 2’ sets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং সেটে মজার ভিডিও থেকে শুরু করে ছবিতে নিজেদের লুক, প্রতিদিনই কোনও না কোনও খবর নিয়ে উপস্থিত হয় ‘জুড়ুয়া ২’-এর গোটা টিম। রিলিজের আগে কোনও কিছুই বাকি রাখছেন না তাঁরা। প্রচারে অন্য ছবিকে এক ইঞ্চি জমি ছাড়তেও নারাজ বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, তাপসী পন্নু। মুক্তির অপেক্ষায় নব্বইয়ের অন্যতম জনপ্রিয় কমেডি ছবি ‘জুড়ুয়া’র এই রিমেক ভার্সান’। কিছুদিন আগেই বরুণ তাঁর ১৬ বছর বয়সের একটি ছবি পোস্ট করেছিলেন। এবার তাপসী পোস্ট করলেন একটি গানের শুটিংয়ের কিছু অংশ। সেখানেই ঘটে গেছে বিপত্তি।

[জানেন, কোন চরিত্র সবচেয়ে কঠিন ছিল প্রসেনজিতের কাছে?]

‘জুড়ুয়া’র জনপ্রিয় গান ‘চলতি হ্যায় ক্যায়া ন সে বারা’ গানটি ফের তৈরি করা হয়েছে ‘জুড়ুয়া ২’-তে। সেই গানের শুটিং চলছিল পুরোদমে। নিজের নাচের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলেন বরুণ যে ভুলেই যান তাঁর পাশে রয়েছেন তাপসী। নাচের স্টেপ করতে গিয়ে এত জোরে পা ছুঁড়ে ফেলেন যে তা সোজা গিয়ে লাগে তাপসীর হাতে। আহত তাপসীর কাছে পরে এর জন্য দুঃখও প্রকাশ করেন বরুণ। কিন্তু তাঁকে এত সস্তায় ছাড়তে নারাজ তাপসী। তাই মুক্তির আগে ফাঁস করে দিয়েছেন সে ভিডিও।

[সাহসী দৃশ্য নিয়েই সেন্সরের ছাড়পত্র পেল পহেলাজ নিবেদিত ‘জুলি ২’]

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির দু’টো গান। নব্বইয়ের সুরেলা এই আমেজ মন কেড়েছে শ্রোতাদের।এই ছবিতে সামারার চরিত্রে দেখা যাবে তাপসীকে। এই চরিত্রে আমরা আগে দেখা গিয়েছে রম্ভাকে। তবে রম্ভার চরিত্রের থেকে এই চরিত্রকে বেশ কিছুটা আলাদা করেছেন পরিচালক ডেভিড ধাওয়ান, এমনটাই জানিয়েছেন তাপসী। আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জুড়ুয়া টু’। তার আগে প্রচারে ব্যস্ত গোটা টিম। মাঝে খুনসুঁটিও চলছে পুরোদমে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে