৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মধুমিতার রূপে মুগ্ধ বলিউড সুপারস্টার বরুণ ধাওয়ান, ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: April 4, 2021 2:14 pm|    Updated: April 4, 2021 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় তাঁর মুগ্ধ অনুরাগীদের সংখ্যা ক্রমেই ঊর্ধ্বমুখী। কিছুদিন আগেই ‘চিনি’ ছবিতে তাঁর ঝকঝকে উপস্থিতি মন জিতেছে সকলের। টলিউড অভিনেত্রীর প্রতি মুগ্ধতার রেশ এবার পৌঁছে গেল আরব সাগরের তীরে। বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) লাইক করলেন ইনস্টাগ্রামে করা মধুমিতা সরকারের (Madhumita Sarcar) একটি ফটোশুটের ভিডিওয়। হিন্দি বাণিজ্যিক ছবির প্রথম সারির নায়কের থেকে এমন সাড়া পেয়ে অভিভূত মধুমিতাও।

কী দেখা গিয়েছে ওই ভিডিওয়? মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওয় দেখা গিয়েছে মধুমিতার পরনে টকটকে লাল রঙের হাই স্লিট স্কার্ট ও কাঁধ উন্মোচিত টপ। সম্ভবত কোনও ফটোশুটের মুহূর্তকে ভিডিওয় ধরা হয়েছে। সেখানে নানা পোজে দেখা গিয়েছে তাঁকে। কখনও দৃশ্যমান তাঁর উরুর ট্যাটুও। সব মিলিয়ে সপ্রতিভ ফটোশুটে গ্ল্যামারের ঝলকানি। যা মন জিতেছে নেটিজেনদের। ভিউয়ারশিপ ছাড়িয়ে গিয়েছে লক্ষের গণ্ডি। সেই তালিকায় রয়েছেন বরুণও। বলিউডের সুপারস্টারের এহেন প্রতিক্রিয়ায় খুশি মধুমিতাও। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বরুণ ধাওয়ানের এই লাইক যেন তাঁর কাজকেই স্বীকৃতি দিল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

[আরও পড়ুন: পরকীয়া থেকে সমকামিতা, ‘অজীব দাস্তানস’ ছবির ট্রেলারে ৪ ভিন্ন স্বাদের সম্পর্কের গল্প]

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব জনপ্রিয় মধুমিতা। দিনে দিনে বেড়েছে ফলোয়ার সংখ্যাও। তবে কখনও কখনও বিতর্কের শিকারও হতে হয়েছে তাঁকে। গত ফেব্রুয়ারিতেই ফেসবুকে একটি ছবি ঘিরে ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। ছবিটি তিনি তুলেছিলেন টপ অ্যাঙ্গেল থেকে। পরনে ছিল হাতকাটা, ডিপ নেক টপ। আর গলায় সরু স্কার্ফ। তাতেই সুস্পষ্ট হয়ে উঠেছিল বক্ষ বিভাজিকা। পোস্টে অনেককেই কুরুচিকর মন্তব্য করতে দেখা যায়। তবে এবার আর কোনও কটূক্তি নয়, বরং স্বয়ং বরুণ ধাওয়ানের কাছ থেকেই স্বীকৃতি পেলেন তিনি।

[আরও পড়ুন: ‘ফ্লাইওভারে’র রহস্য কি ভেদ করতে পারলেন সাংবাদিক কোয়েল? পড়ুন ফিল্ম রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement