১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেন্সরের ছাড়পত্র পেতে হঠাৎ আলিয়ার সম্মতি কেন প্রয়োজন বরুণের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 3:35 pm|    Updated: November 3, 2020 8:27 pm

Varun Dhawan needs Alia Bhatt’s NOC first to get CBFC clearance for Judwaa 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংস্কারের পালা অতীত। এমনটাই ভেবেছিলেন সকলে। অন্তত তেমনই নমুনা সাম্প্রতিককালে মিলেছিল ‘জুলি ২’ সিনেমার ক্ষেত্রে। প্রাক্তন সিবিএফসি প্রধান পহেলাজ নিবেদিত এই ‘অ্যাডাল্ট ফ্যামিলি ড্রামা’কে বিনা কাটেই ছাড়পত্র দিয়েছিল প্রসূন জোশীর নেতৃত্বাধীন সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। কিন্তু এই নয়া চিন্তাধারার সেন্সরই বরুণ ধাওয়ানের ‘জুড়ুয়া ২’-কে ছাড়পত্র দিতে নারাজ। আর এর কারণ বরুণের অনস্ক্রিন ‘দুলহনিয়া’ আলিয়া ভাট।

[কন্ডোমের বিজ্ঞাপনে কী এমন করলেন সানি লিওন! তুঙ্গে বিতর্ক]

হ্যাঁ, ঠিকই পড়ছেন। আলিয়া ভাটের কারণেই বরুণের ছবিকে ছাড়পত্র দিতে নারাজ সিবিএফসি। আসলে বরুণের নতুন ছবিতে আলিয়া ভাটের নাম উচ্চারিত হয়েছে। আর এখানেই বেধেছে বিপত্তি। সিবিএফসি-র তরফ থেকে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ও পরিচালক ডেভিড ধাওয়ানকে জানিয়ে দেওয়া হয়েছে, কোনও জীবিত ব্যক্তির রেফারেন্স তাঁর অনুমতি ছাড়া এভাবে সিনেমায় ব্যবহার করা যায় না। এর জন্য ওই ব্যক্তির মুচলেকা আগে প্রয়োজন। সেই মুচলেকা দেখার পরই সেন্সরের তরফ থেকে ছাড়পত্র মিলবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

[সিংহের সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার মুখে প্রীতি]

ছোটবেলা থেকেই ভাল বন্ধু আলিয়া ও বরুণ। ক্যামেরার সামনেও দু’জনের রসায়ন বেশ পছন্দ দর্শকদের। যতবারই বরুণ-এর ‘দুলহনিয়া’ হয়ে পর্দায় আলিয়া ধরা দিয়েছেন, সাফল্য পেয়েছে সে ছবি। তাই ছবিতে আলিয়ার নাম ব্যবহার করার আগে দু’বার ভাবেননি পরিচালক ডেভিড ধাওয়ান ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। তার এ জন্য এমন সমস্যায় যে তাঁদের পড়তে হবে তা একেবারেই আঁচ করতে পারেননি কেউ। অবশ্য ভাল বন্ধুর ছবির জন্য এটুকু তো আলিয়া করতেই পারেন। নিজের নাম ব্যবহারের লিখিত সম্মতি তিনি দিতেই পারেন। আর তা পেয়ে গেলেই ২৯ তারিখ নির্বিঘ্নেই মুক্তি পেয়ে যাবে নয়ের দশকের এই রিমেক ভার্সন। যাতে দুই বরুণের নায়িকা হিসেবে দেখা যাবে তাপসি পন্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজকে।

[‘মুখচোরা’ সুর নিয়ে হাজির ‘প্রজাপতি বিস্কুট’-এর নতুন গান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে