BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর!

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2020 2:22 pm|    Updated: December 4, 2020 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (CoronaVirus) থাবা এবার করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ (Jug Jugg Jeeyo) ছবির সেটে। নীতু কাপুর (Neetu Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং পরিচালক রাজ মেহতার (Raj Mehta) কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এমনই খবর ছড়িয়ে পড়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। মুখ্য দুই চরিত্র এবং পরিচালক করোনা (COVID-19) আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হয়েছে ছবির শুটিং।

প্রথমে শোনা গিয়েছিল, ছবির আরেক মুখ্য চরিত্র অর্থাৎ অনিল কাপুরেরও (Anil Kapoor) করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কিন্তু পরে জানা যায়, অনিলের পরীক্ষার ফল নেগেটিভ। কিন্তু বরুণ-নীতু এবং পরিচালক পজিটিভ। সুতরাং তাঁরা সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং শুরু করা সম্ভব নয়। মার্চ মাসে করোনার প্রকোপ শুরু হতেই সারা দেশে লকডাউন ঘোষণা করা হয়েছিল। সিনেমা-সিরিয়ালের শুটিং বন্ধ ছিল। নিউ নর্মালে ফের শুটিং শুরু হয় সুরক্ষাবিধি মেনে। শুটিং ফ্লোরে কড়া নিরাপত্তা ও সুরক্ষার ব্যবস্থা করা হয়। প্রত্যেক সিনেমা বা সিরিয়ালের শুটিংয়ের আগে কলাকুশলীদের কোভিড পরীক্ষা এখন বাধ্যতামূলক। শুটিং ফ্লোরে সবসময় মুখে মাস্ক পরে থাকতে হয়। শুধুমাত্র অভিনেতাদের মাস্ক খুলতে হয় ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য।

[আরও পড়ুন: টুইট বিতর্কে অস্বস্তি বাড়ছে কঙ্গনার! অভিনেত্রীকে ফের আইনি নোটিস, জমা পড়ল পিটিশনও]

এমন পরিস্থিতিতে কীভাবে নীতু, বরুণ, রাজ করোনায় আক্রান্ত হলেন, তা নিয়ে চিন্তিত ইউনিট। ছবিতে অভিনয় করেছেন কিয়ারা আডবানী এবং প্রাজক্তা কোলিও।তাঁদের বিষয়ে কিছু এখনও পর্যন্ত জানা যায়নি। অবশ্য তিনজনের করোনা পজিটিভ হওয়ার খবর এখনও সরকারিভাবে ঘোষণা করা হয়নি।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ঐশ্বর্য রাই বচ্চন এবং ছোট্ট আরাধ্যা। ঐশ্বর্য-আরাধ্যা উপসর্গহীন হওয়ায় ছিলেন বাড়িতে। তবে অমিতাভ ও অভিষেককে দীর্ঘদিন হাসপাতালে ভরতি থাকতে হয়েছিল। সুস্থ হয়ে কর্মজীবনে ফিরেছেন দুই তারকাই। টলিউডে করোনাকে হার মানিয়েছেন রাজ চক্রবর্তী, কোয়েল মল্লিক, নিসপাল রানে, রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী দীপা মল্লিক, অপরাজিতা আঢ্য, সুদীপ্তা চক্রবর্তী। অভিনেতা-সাংসদ দেবের বাড়ির কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় তিনিও পরিবার সমেত আইসোলেশনে বেশ কয়েকদিন ছিলেন।

[আরও পড়ুন: লাল পোশাকে মোহময়ী অবতারে ভিডিও পোস্ট মিমির, আবির বললেন, ‘ভয় পাচ্ছি…’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement