৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারহিট ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন। তারপর আর ঘুরে তাকাতে হয়নি। ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটা বছর কেটে গিয়েছে। আর প্রায় প্রতিবারই বক্স অফিসে ঝড় তুলে সিনেপ্রেমীদের মন জয় করছেন তিনি। কথা হচ্ছে, বরুণ ধাওয়ানের। পরিচালকের ছেলে হিসেবে নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়েই হিন্দি ছবির জগতে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। সেই বরুণ ফের শিরোনামে। তবে এবার সিনেমা সংক্রান্ত কোনও কারণে নয়। শোনা যাচ্ছে, রিয়েল লাইফে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের হার্টথ্রব।

[আরও পড়ুন: নতুন রূপে ঋতুপর্ণা, শেখাবেন সুন্দর জীবনের সংজ্ঞা]

ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বরুণের প্রেম এখন আর গোপন নেই। গার্লফ্রেন্ডের সঙ্গে নাকি চলতি বছর ডিসেম্বরেই জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন জুনিয়র ধাওয়ান। তবে গতবছরও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল এই খবর। শোনা যাচ্ছিল, সে বছরের মাঝামাঝি সময় নাকি গাঁটছড়া বাঁধার কথা ছিল দুই লাভ বার্ডের। তবে শেষমেশ সেসব জল্পনা বাস্তবে পরিণত হয়নি। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনদের বিয়ের পর সে জল্পনা ফের উসকে গিয়েছিল। এবার বি-টাউনে কান পাতলে যা শোনা যাচ্ছে, তা যদি সত্যি হয়, তবে আরও একটি গ্র্যান্ড ওয়েডিংয়ের সাক্ষী থাকতে চলেছেন অনুরাগীরা। হিন্দু ধর্মের নিয়ম মেনেই তিনদিন ধরে হবে বিয়ে। প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের ওয়েডিং প্ল্যানারকেই নাকি বিবাহ আসর সাজানোর দায়িত্ব দেওয়া হচ্ছে। সেই সেলেব কাপলের মতোই যোধপুরে চারহাত এক হতে পারে বরুণ-নাতাশার।

আপাতত স্ট্রিট ডান্সার থ্রিডি ছবির প্রস্তুতিতে ব্যস্ত বরুণ ধাওয়ান। তবে জানা গিয়েছে, নির্মাতাদের ছবির শুটিংয়ের দিনক্ষণ বদল করার অনুরোধ করেছেন অভিনেতা। পরিচালক রেমো ডিসুজার সঙ্গে কথাও বলেছেন তিনি। ডিসেম্বরে বিয়ের পরই নাকি রিল লাইফের দুনিয়ায় ফিরতে চান বরুণ। যদিও অন্য একটি সূত্র থেকে জানা গিয়েছে, শুটিংয়ের দিনক্ষণে কোনও বদল ঘটছে না। পরিচালক নাকি চাইছেন ২০২০ সালের সাধারণতন্ত্র দিবসের সময় ছবি মুক্তি পাক।

[আরও পড়ুন: টলিউডে তুঙ্গে গেরুয়া-সবুজ তরজা, নাম না করে বিজেপিকে তোপ অরূপ বিশ্বাসের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং