১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন, ভাইরাল গৌরব-দেবলীনার আংটি বদল ও সংগীত অনুষ্ঠানের ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: December 16, 2020 9:58 pm|    Updated: December 16, 2020 9:58 pm

Video of Gourab Chatterjee and Debolina Kumar's Sangeet goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোর রোশনাইয়ে ঝলমলে মঞ্চ। লাউড স্পিকারে বাজছে ‘এই রাত তোমার আমার’। সোফায় বসে থাকা দেবলীনাকে হাত ধরে মঞ্চে নিয়ে এলেন গৌরব। হাতে-হাত, চোখে-চোখ নবদম্পতির। আক্ষরিক অর্থেই যেন ‘এই রাত গৌরব-দেবলীনা’র হয়ে উঠেছিল। ভালবাসায় মাখামাখি সেই পারফরম্যান্সে দেবলীনাকে কোলেও তুলে নেন গৌরব (Gourab Chatterjee)।

উত্তমকুমারের নাতি এবং দেবাশিস কুমারের মেয়ের বিয়ের সংগীতের অনুষ্ঠানে এমনই রোম্যান্টিক দৃশ্য ক্যামেরাবন্দি হল। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মন কেড়েছে অনুরাগীদের। নবদম্পতির সংগীত সন্ধ্যা এখন রীতিমতো চর্চায়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে আরও একটি ভিডিও। যেখানে সাদা গাউনে মোহময়ী হয়ে উঠেছেন দেবলীনা (Devlina Kumar)। আর কালো ব্লেজারে একেবারে ট্রু জেন্টলম্যান লুকে গৌরব চট্টোপাধ্যায়। আংটি বদল করছেন তাঁরা। তারপরই ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন। আর হাততালি দিয়ে নবদম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন অতিথিরা।

[আরও পড়ুন: আগেই মা হয়েছিলেন, এবার কি বিয়ের পিঁড়িতে বসছেন একতা কাপুর? নেটদুনিয়ায় জোর জল্পনা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই লুকোছাপা করেননি গৌরব ও দেবলীনা। অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গে হাত ধরেই ঘুরেছেন। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি দিয়েছেন একাধিকবার। নভেম্বরেই গৌরব-দেবলীনার বিয়ের খবর প্রকাশ্যে আসে। তবে করোনার (COVID-19) প্রকোপ না থাকলে বছরের শুরুতেই বিয়েটা সেরে ফেলতেন দুই তারকা। বেশ ঘটা করেই তা করার ইচ্ছে ছিল। তবে পরিবর্তিত পরিস্থিতিতে অনেক রাশ টানতে হয় আয়োজনেও। গত ৯ ডিসেম্বর বৈদিক মতে কন্যা সম্প্রদান ছাড়াই বিয়ে সম্পন্ন হয় তাঁদের। দেবলীনার বরাবর সেই ইচ্ছেই ছিল। সমস্ত কোভিড বিধি মেনেই অতিথিদের আপ্যায়ণ করা হয়েছিল। সংগীতের ভিডিওতেও দেখা গেল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: শরীরী আবেদন ও নেপথ্য যন্ত্রণার কাহিনি নিয়ে প্রকাশ্যে রিচা চাড্ডার ‘শাকিলা’র ট্রেলার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে