১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিজয় সেতুপতির ছবির শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যু স্টান্টম্যানের

Published by: Akash Misra |    Posted: December 5, 2022 8:31 pm|    Updated: December 5, 2022 8:31 pm

vijay sethupathi film viduthalai stuntman master suresh dies in an accident while shooting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির ছবির সেটে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। এই দুর্ঘটনায় প্রাণ হারালেন এক স্টান্টম্যান। বিজয় সেতুপতির ‘বিদুথালাই’ ছবির শুটিংয়েই ঘটল এই দুর্ঘটনা।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ২০ ফুট উচ্চতা থেকে দড়ি ছিঁড়ে পড়ে যান স্টান্টম্যান সুরেশ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। ভেট্রিরিমান পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এছাড়াও রয়েছেন আরও এক জনপ্রিয় অভিনেতা সুরি।

জানা গিয়েছে, সুরেশের মৃত্যু হয়েছে এক ব্রিজের উপর দাঁড়িয়ে থাকা অস্থায়ী ট্রেনে ঝাঁপ দেওয়ার সময়। ঝাঁপ দিতেই দড়ি ছিঁড়ে ২০ ফুট নীচে গিয়ে পড়েন সুরেশ। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, হাসপাতালে প্রাণ হারান সুরেশ। গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন অভিনেতা বিজয় সেতুপতি। কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ। এই ঘটনার পরে সাময়িকভাবে বন্ধ হয়ে যায় ছবির শুটিং।

[আরও পড়ুন: হঠাৎ অসুস্থ সংগীতশিল্পী সুরজিৎ চট্টোপাধ্যায় , ভরতি হাসপাতালে ]

তবে এমন ঘটনা প্রথম নয়। ২০২০ সালে কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ ছবির শুটিং ফ্লোরে এরকমই দুর্ঘটনা ঘটে। সে সময় ক্রেন ভেঙে মৃত্যু হয়েছিল ৩ জন টেকনিশিয়নের প্রায় দু’বছর মতো বন্ধ ছিল শুটিং। এই ধরনের ঘটনায় স্টান্টম্যানদের নিরাপত্তার কথা নতুন করে ভাবাচ্ছে ইন্ডাস্ট্রিকে।

[আরও পড়ুন: মিথ্যে বয়ানের অভিযোগ, আবারও শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা তৃতীয় স্বামী রোশনের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে