২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধুমিতার সঙ্গে জুটি বাঁধার অভিজ্ঞতা কেমন? ‘কুলের আচার’ ছবির ট্রেলার লঞ্চে জানালেন বিক্রম

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2022 9:50 pm|    Updated: June 29, 2022 11:05 am

Vikram Chatterjee talks about his onscreen chemistry with Madhumita Sarcar in Kuler Achaar Trailer Launch | Sangbad Pratidin

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের টক-ঝাল-মিষ্টি সম্পর্কের কাহিনি নিয়ে আসছে নতুন সিনেমা ‘কুলের আচার’ (Kuler Achaar)। ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার। সঙ্গে রয়েছেন ইন্দ্রাণী হালদার ও সুজন মুখোপাধ্যায়। পরিচালক সুদীপ দাসের পাশে সকলকে পাওয়া গেল ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে। সেখানেই একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন মধুমিতা ও বিক্রম। 

Kuler Achaar
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

বিক্রমের (Vikram Chatterjee) মতে অনস্ক্রিনে জুটি বাঁধা খুব সহজ। কিন্তু জুটি হিসেবে দর্শকদের ভালবাসা পাওয়া অন্য জিনিস। তবে তিনি এবং মধুমিতা প্রথমদিন থেকেই পজিটিভ ফিডব্যাক পেয়েছেন বলেই জানান বিক্রম। ছবির আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই তাঁদের জুটির প্রশংসা করেছেন অনেকে। অভিনেতা আশা করছেন সিনেমা রিলিজ করার পরও এই ভালবাসা পাবেন তাঁরা। বিক্রমের সঙ্গে কাজ করে খুশি মধুমিতাও (Madhumita Sarcar)। সেটে যেমন মজা করেছেন, তেমনই মন দিয়ে কাজও করেছেন দু’জন।

Kuler-Achaar

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: বাংলা থেকে সোজা দক্ষিণে, এবার তামিল ভাষায় রিমেক হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’!]

‘কুলের আচার’ ছবির মাধ্যমেই প্রায় পাঁচ বছর পর বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। নিজের কামব্যাক নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। টক-ঝাল-মিষ্টি এই গল্পে মধুমিতার চরিত্র মিতালীর শাশুড়ির ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।  ট্রেলার লঞ্চে এসে চরিত্রের পাশাপাশি শুটিংয়ের গল্পও জানালেন অভিনেত্রী। মায়ের হাতে তৈরি করা আচার নিয়ে গিয়েছিলেন সেটে। চোখের পলকেই তা শেষ হয়ে যায়। হাসিমুখে সেকথা জানান অভিনেত্রী। 

Kuler Achaar 1
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

ছবিতে ইন্দ্রাণীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায় (Sujan Mukhopadhyay)।  নিজের চরিত্রকে হিটলারের সঙ্গে তুলনা করলেন তিনি। সমাজের কুক্ষিগত কিছু ধ্যান-ধারণাকে পালটাতে চলেছেন ‘কুলের আচার’। এমনটাই জানালেন পরিচালক সুদীপ দাস। এর পাশাপাশি একটি টক-ঝাল-মিষ্টি কাহিনিও দেখা যাবে বলেই আশা অনুরাগীদের। আগামী ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘কুলের আচার’।  

[আরও পড়ুন: ‘গেঁয়ো যোগী ভিখ পায় না’, ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ সিরিজ নিয়ে সমালোচনার কড়া জবাব টোটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে