Advertisement
Advertisement
Vikram Chatterjee

ভেজা শরীরে সিগারেটে সুখটান বিক্রমের, ভিডিও শেয়ার করে বিশেষ ঘোষণা অভিনেতার

একেবারে ভিন্ন মেজাজে তারকা।

Vikram Chatterjee turns 'Surjo' for Shiladitya Moulik's film
Published by: Suparna Majumder
  • Posted:June 12, 2024 9:12 pm
  • Updated:June 12, 2024 9:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক চমক দিচ্ছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ‘পারিয়া’তে তিনি হয়েছিলেন অবলা প্রাণীদের ত্রাতা। নিজের লুক পালটে দিয়েছেন চমক। আবার মারকাটারি অ্যাকশনও উপহার দিয়েছেন দর্শকদের। এবার ভিন্ন মেজাজে তারকা। ভেজা শরীরে সিগারেটে দিলেন সুখটান। আর সেই ভিডিও শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

Vikram-Chatterjee-Surjo-1

Advertisement

ভিডিও শেয়ার করে আসলে অনুরাগীদের সুখবর দিয়েছেন বিক্রম। কারণ ১৬ সেকেন্ডের এই ভিডিও তাঁর নতুন সিনেমা ‘সূর্য’র প্রথম ঝলক। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন বিক্রম। সঙ্গী টলিপাড়ার দুই নায়িকা। একজন মধুমিতা সরকার, অন্যজন দর্শনা বণিক।

Advertisement

[আরও পড়ুন: ফের রণংদেহী মেজাজে সোহম! এবার বাগবাজারে মারকাটারি অ্যাকশন]

মঙ্গলবারই সোশাল মিডিয়ায় সুখবর দেওয়ার আশ্বাস দিয়েছিলেন বিক্রম। জানিয়েছিলেন খবরটি জানা যাবে বুধবার অর্থাৎ জামাইষষ্ঠীর বিকেলে। সেই মতো প্রকাশিত হয় ‘সূর্য’র ফার্স্টলুক টিজার। এবারে রোম্যান্সের চেনা ছন্দেই দেখা যাবে বিক্রমকে। মধুমিতা অভিনয় করেছেন উমার চরিত্রে। আর দর্শনাকে দেখা যাবে দিয়ার ভূমিকায়। ছবির সিংহভাগ শুটিং উত্তরবঙ্গে হয়েছে। সেই মেজাজ এই টিজারেও দেখা যাচ্ছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje)

সংবাদমাধ্যম সূত্রে খবর। মারাঠি ছবি ‘দেবা’ ও মালয়ালম ছবি ‘চার্লি’র সঙ্গে এই ছবির বিষয়বস্তুর মিল রয়েছে। তার কারণ প্রত্যেক ছবির প্রযোজক এক এবং তিনি নিজে চেয়েছিলেন এমন বিষয় নিয়ে বাংলায় ছবি তৈরি হোক। পরিচালনার দায়িত্ব দেওয়া হয় শিলাদিত্য মৌলিককে। সম্পর্কের গল্প শিলাদিত্য বেশ ভালোভাবেই বলতে পারেন। এর আগে ‘সোয়েটার’ সিনেমায় তা দেখা গিয়েছে। এবার ‘সূর্য’র পালা। “নিজের না পাওয়াগুলো অন্যদের উজাড় করে দেওয়ার নাম সূর্য”, এই ক্যাপশন দিয়েই ভিডিওটি শেয়ার করা হয়েছে। সিনেমায় চারটি গান রয়েছে। যা গেয়েছেন শিলাজিৎ, কিঞ্জল, তিমির ও সোমলতা। পরিচালক ও প্রসেন লিখেছেন গানের কথা। সঙ্গীতায়োজনে লয়দীপ। আগামী ১৯ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘সূর্য’।

Vikram-Chatterjee-Surjo

[আরও পড়ুন: ‘১২ বছরের অপেক্ষা…’, শিবপ্রসাদের পোস্টে ‘বহুরূপী’ নিয়ে আবেগঘন বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ