BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, বিরুষ্কার রিসেপশনে কী রিটার্ন গিফট পেলেন অতিথিরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 31, 2017 4:43 am|    Updated: August 9, 2021 12:54 pm

Virushka’s reception return gift hamper is too good to miss

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাই-প্রোফাইল বিয়ের আসর ঠিক কেমন হয়, তা বুঝিয়ে দিয়েছিলেন বিরুষ্কা। ইটালির টাস্কানির বিবাহ বাসর থেকে দিল্লি ও মুম্বইয়ে জমকালো রিসেপশন, সবেতেই ছিল দারুণ চমক। দিল্লির রিসেপশনে যেমন হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তেমনই বাণিজ্যনগরীতে অমিতাভ বচ্চন থেকে শচীন তেণ্ডুলকর রিসেপশনের জৌলুস করে তুলেছিলেন দ্বিগুণ। বিগ বাজেটের বলিউড ছবিকেও যেন টেক্কা দিয়েছিল বিরাট-অনুষ্কার সাত পাকে বাঁধা পড়ার ব্যবস্থাপনা। এমন হাই-প্রোফাইল রিসেপশনে বর-কনে কী কী উপহার পেতে পারেন, তা খানিকটা আন্দাজ করা যেতেই পারে। কিন্তু এবার সামনে এল একটি নতুন ছবি। যা থেকে জানা গেল অতিথিরা বিরুষ্কার বিয়েতে রিটার্ন গিফট হিসেবে কী পেয়েছিলেন।

[শচীনদের তিক্ত স্মৃতির বদলা নিয়ে তৈরি বিরাটের টিম ইন্ডিয়া]

ভারত অধিনায়ক ও বলি অভিনেত্রীর বিয়ে এ বছরের সেরা খবর বললে একেবারেই বাড়িয়ে বলা হবে না। বিয়েটা সেরেছিলেন গোপনেই। তবে খবরটা বেশিক্ষণ চাপা রাখেননি মিস্টার অ্যান্ড মিসের কোহলি। চার হাত এক হতেই সোশ্যাল সাইটে সুখবরটি নিজেরা দিয়ে দেন। বাকিটা তো ইতিহাস। রিসেপশনে অবশ্য মিডিয়ার উপর তেমন কড়াকড়ি ছিল না। তাই একের পর এক ছবি সামনে আসে দেশের সবচেয়ে চর্চিত কাপলের। আর গত ২৬ ডিসেম্বর মুম্বইয়ের রিসেপশনের আমেজ তো ছিল এক্কেবারে হটকে। যুবরাজ সিং থেকে শাহরুখ খান, সকলেই ছিলেন এক ছাদের নিচে। তাই তাঁদের জন্য বিশেষ রিটার্ন গিফ্টের ব্যবস্থা করেছিল কোহলি ও শর্মা পরিবার। কী রিটার্ন গিফ্ট পেলেন আমন্ত্রিতরা?

aaa-1514687365

[ধাওয়ানের পরিবারকে বিমানে উঠতে বাধা, ক্ষুব্ধ ভারতীয় ব্যাটসম্যান]

বেশ কিছু স্বাস্থ্যকর খাবারের প্যাকেট সুন্দরভাবে গিফ্ট ব়্যাপ করে দেওয়া হয়েছিল। সঙ্গে লেখা, শর্মা ও কোহলি পরিবারের তরফে অনেক শুভেচ্ছা। বিরাট ও অনুষ্কা কী খেয়ে এতটা ফিট থাকেন, এই হ্যাম্পার যেন সে ইঙ্গিতই দেয়। দেখলে লোভ লাগতেই পারে। আপাতত এই ছবিই নেটদুনিয়ায় ঘোরাঘুরি করছে। হাতে পাওয়া হয়নি ঠিকই। তাই বিরুষ্কার বাকি ছবিগুলির মতো রিটার্ন গিফ্টের ছবি দেখেই মন ভরাচ্ছেন নেটিজেনরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে