BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কেন এই অনুরাগীর উপর মারাত্মক রেগে গেলেন জয়া?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 29, 2017 11:04 am|    Updated: October 2, 2019 3:11 pm

Watch: Furious Jaya Bachchan snaps at fan for clicking pic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘অ্যাংরি ইয়ং ম্যান’-এর ঘরনি তিনি। বাংলার ‘ধন্যি মেয়ে’। মেজাজ তো একটু থাকবেই। তার নজিরও মিলল। পছন্দ অনুযায়ী কিছু না হলেই প্রকাশ্যে রাগ জাহির করেন জয়া বচ্চন। বচ্চনপত্নীর রোষের শিকার পাপারাজ্জিদের কমবেশি সকলেই হয়েছে। এবার তাঁর রোষানলের মুখে পড়লেন এক অতি উৎসাহী ফ্যান। যাঁকে প্রকাশ্যেই ‘স্টুপিড’ আখ্যা দিলেন বর্ষীয়ান অভিনেত্রী।

[হঠাৎ মাথা কামিয়ে ফেলতে চাইলেন কেন দিশা পাটানি?]

বৃষ্টিভেজা মুম্বইয়ে ক’দিন আগেই ছিল গণেশ চতুর্থীর আবহ। সিদ্ধিদাতার দর্শনের জন্য শ্রী মাঙ্কেশ্বর মন্দিরে গিয়েছিলেন জয়া। বচ্চন-জায়াকে চোখের দেখা দেখতে মন্দির চত্বরে ভিড় জমান বহু মানুষ। ছিলেন সাংবাদিকরাও। বর্ষীয়ান অভিনেত্রীকে ক্যামেরাবন্দি করছিলেন তাঁরা। অসন্তুষ্ট হলেও তখনও প্রকাশ্যে তা জাহির করেননি জয়া। কিন্তু দর্শন সেরে বেরিয়ে যখন তিনি নিজের গাড়িতে উঠতে যাচ্ছিলেন। তখনই এক অতি উৎসাহী ফ্যান তাঁকে নিয়ে সেলফি তুলতে যান। এতেই ধৈর্যের বাঁধ ভাঙে বর্ষীয়ান অভিনেত্রীর। এক ঝটকায় মোবাইল সরিয়ে দেন। আর প্রকাশ্যেই, ফ্যানকে ‘স্টুপিড’ আখ্যা দিয়ে এমনটা আর কখনও না করার ‘হুঁশিয়ারি’ দেন।

সৌজন্যে – লেহরেঁ টিভি

[স্মৃতিকথা-কবিতায় গুলজার, দেখুন ভিডিও]

আর এক মুহূর্তও সেখানে দাঁড়াননি জয়া। প্রায় সঙ্গে সঙ্গে গাড়িতে উঠে চলে যান সেখান থেকে। সম্প্রতি নাকি এষা দেওলের সাধ অনুষ্ঠানেও জয়ার বকুনি খেয়েছেন এক পুরোহিত। সিন্ধি মতেই হেমা-কন্যা এষার সাধ অনুষ্ঠান হয়েছে। যাতে স্বামী ভরত তাখতানিকেই আবার বিয়ে করেন এষা। শোনা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান যে পুরোহিত করাচ্ছিলেন তিনি নাকি অনুষ্ঠানের বদলে তারকাদের সঙ্গে সেলফি তুলতেই বেশি ব্যস্ত ছিলেন। আর এতেই ক্ষেপে যান জয়া। তখনই তাঁকে ফোন রেখে ঠিকঠাক মন্ত্র উচ্চারণ করতে বলেন। এতেই কাজ হয়। জয়ার এমন মেজাজের নজির আগেও পেয়েছেন পাপারাজ্জিরা। তাই এখন নাকি তাঁকে একটু সমঝেই চলেন সকলে। এমনকী জলসার বাসিন্দারাও।

[রণবীর-দীপিকার সম্পর্ক নিয়ে বিস্ফোরক ভবিষ্যদ্বাণী কেআরকে’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে