BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিং সেটে সানির গায়ে এসে পড়ল সাপ, তারপর যা হল!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 26, 2017 10:30 am|    Updated: September 22, 2019 3:25 pm

Watch: Sunny Leone’s reaction on seeing a snake

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা মুখের ঠিক সামনে দুলছে একটি সাপ। কেমন প্রতিক্রিয়া হতে পারে সেই মানুষটির? আন্দাজ করতে না পারলে সানি লিওনের এই ভিডিওটি দেখুন। তাহলেই বুঝবেন ভয় কাকে বলে!

[বিশ্ব জয় করে দেশে ফিরলেন মানুষী চিল্লার, বিমানবন্দরে উন্মাদনা]

বনে জঙ্গলে নয়। শুটিং সেটেই বলিউডের বেবি ডলের সঙ্গে এমন মজা করেছেন কয়েকজন ক্রু মেম্বার। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, স্ক্রিপ্ট পড়তে ব্যস্ত সানি। আর তখনই এক ব্যক্তি এসে তাঁর মুখের সামনে ধরেন একখানি সাপ। প্রথমে সানি তা খেয়াল করেননি। কিন্তু বুঝতে পেরেই চেয়ার ছেড়ে চিৎকার করে লাফিয়ে ওঠেন। ততক্ষণে সাপ গিয়ে পড়েছে সানির গায়ে। কোনওক্রমে তা সরিয়ে সেখান থেকে দে ছুট। নায়িকার চোখে মুখে তখনও আতঙ্কের ছাপ। কিন্তু পালিয়ে গিয়েও নিস্তার পেলেন না। আরেক ব্যক্তিকে আবার দেখা গেল তাঁর পিছনে সেই সাপটি নিয়ে দৌঁড়তে। তারপর কী হল? না, তা অবশ্য ভিডিওতে ধরা পড়েনি। কিন্তু আসল ব্যাপার কী জানেন? সাপটি আদপে একটি নকল সাপ। খেলনা সাপটিকেই সত্যিকারের সাপ ভেবে ভয়ংকর ঘাবড়ে গিয়েছিলেন সানি।

আপাতত আপকামিং ছবি ‘তেরা ইন্তেজার’ নিয়েই ব্যস্ত নায়িকা। দীর্ঘদিন পর নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রথমবার আরবাজ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ছবির ‘বার্বি গার্ল’ গানটি ইতিমধ্যেই তাঁর ফ্যানদের মনে ধরেছে। তারই মধ্যে সম্প্রতি আবার পুরুষ বেশেও দেখা গিয়েছিল তাঁকে। ব্যক্তিগত ও পেশাগত জীবনের বিভিন্ন মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। এবার ‘নকল’ সাপের ভয়ে কী কাণ্ডটিই না ঘটিয়েছেন, সেটিও লুকোলেন না প্রাক্তন পর্নস্টার।

[যৌনদৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা কেমন, মুখ খুললেন পাওলি দাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে