BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

চোখের চাহনির পর এবার ভাইরাল প্রিয়ার ‘ব্রেক-আপ সং’ ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2018 3:55 pm|    Updated: September 18, 2019 11:51 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবটাই যেন ঘটছে স্বপ্নের মতো। এক ঝটকায় জীবনটা এতটা পালটে যেতে পারে স্বপ্নেও ভাবেননি প্রিয়া প্রকাশ ভারিয়ের। চোখের এক ইশারাতেই বাজিমাত। ইন্টারনেটের যুগে ভারচুয়াল দুনিয়ার ক্রাশ হয়ে উঠতে সময় লাগেনি বেশিক্ষণ। ‘আঁখো হি আঁখো মে’ এই সুন্দরী রমনী যে ইশারা করেছেন, তাতে ঘায়েল লক্ষ লক্ষ আশিক। অষ্টাদশীর তরুণী চোখের চাহনি আর হাসি দিয়ে তো তরুণদের মন জয় করে নিয়েছেনই। কিন্তু এখনও পর্যন্ত অনেকেই হয়তো প্রিয়ার আরেকটি গুণের কথা জানতেই পারেননি। কী সেই গুণ?

[প্রিয়াকে প্রেমে মজালেন কে এই তরুণ? জানেন এর পরিচয়?]

নাহ, যদি ভাবেন প্রিয়ার দারুণ গানের গলার কথা বলা হচ্ছে, তাহলে ভুল ভাবছেন। কারণ ভাইরাল হওয়া ভিডিওতে সে খবরও এখন সকলের জানা। তবে প্রিয়ার খুঁটিনাটি জানতে যেভাবে উঠে পড়ে লেগেছে গোটা দেশ, তাতে সামনে এসেছে আরও একটি ভিডিও। আর সেখান থেকেই উঠে এল মিলেনিয়াল জেনারেশনের ক্রাশ প্রিয়ার আরও একটি দিক। শুধু চোখের চাহনিই নয়, ডাবস্ম্যাশের মধ্যে দিয়ে ধরা পড়েছে তাঁর অভিনয় দক্ষতাও। সুপারহিট হিন্দি ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর জনপ্রিয় গান ‘ব্রেক-আপ সং’-এ প্রিয়ার ডাবস্ম্যাশ এখন চর্চায়। তাঁর অভিব্যক্তি দেখে ফিদা হবেন না, এমন পুরুষ খুঁজে পাওয়া কঠিন। সেই স্কুল ইউনিফর্মেই সহপাঠীর পাশে দাঁড়িয়ে ডাবস্ম্যাশ করছেন তিনি। একহাতে মোবাইল ধরেই ‘ব্রেক-আপ সং‘-কে করে তুললেন আরও বেশি আকর্ষণীয়। কখনও হাসলেন তো কখনও কান্নার অভিব্যক্তি। এই ভিডিও দেখে আর যাই হোক, প্রিয়ার সঙ্গে ব্রেক-আপ করার ইচ্ছে কোনও তরুণেরই হবে না। উলটে নতুন করে তাঁর প্রেমেই মজবে মন।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, টিভির পর্দা হোক বা খবরের কাগজ, রাতারাতি স্টার হয়ে ওঠে প্রিয়াকে নিয়ে আলোচনা সর্বত্র। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। গানের একটি ছোট্ট দৃশ্যতেই মিষ্টি হাসিতে তরুণদের মনে হিল্লোল তুলেছেন প্রিয়া। এখনও তো ছবি মুক্তি পাওয়াই বাকি। না জানি, তাঁকে নিয়ে আরও কী কী পাগলামি দেখা বাকি রয়েছে।

[টলিপাড়া থেকে বলিউড, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেম জাগ্রত দ্বারে]

অজস্র মিম আর ভিডিওর ভিড়ে প্রিয়ার এই ডাবস্ম্যাশের ভিডিওটি দেখা বাকি থাকলে চটপট ক্লিক করুন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement