BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মাই নেম ইজ এন মণ্ডল’, আসানসোলে আঙুল উঁচিয়ে সায়নীকে হুঁশিয়ারি পুলিশকর্মীর

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2021 12:59 pm|    Updated: April 26, 2021 2:05 pm

WB Election 2021: Heated argument between TMC Candidate Saayoni Ghosh and WB police ASI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট সপ্তমীর দিন বার্নপুরের শান্তিনগর সংলগ্ন সোনামাটি স্কুলের বাইরে রাজ্য পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টরের সঙ্গে বচসায় জড়ালেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। অভিযোগ, বুথের সামনে ভিড় করেছিলেন তৃণমূলের লোকজন। পুলিশ তা সরাতে গেলেই সায়নীর সঙ্গে বচসা হয়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী (TMC Candidate)।  তাঁর পালটা অভিযোগ, বিজেপির প্রতি পক্ষপাত রয়েছে স্থানীয় পুলিশের কিছু কর্মীর।

এদিন সকাল থেকেই আসানসোল দক্ষিণের (Asansol Dakshin) বিভিন্ন কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছেন সায়নী। সোনামাটি স্কুলের বুথে তাঁর সঙ্গে ছিলেন তৃণমূলের বিদায়ী কাউন্সিলর বিনোদ যাদব। অভিযোগ, সায়নীর সঙ্গে বিনোদ বুথের ভিতরে ঢুকে পড়লে কেন্দ্রীয় বাহিনী তাঁকে বের করে দেয়। এরপরই বুথের বাইরে এসে সায়নী অভিযোগ করেন, তাঁর দলের ছেলেদের উপর লাঠিচার্জ করা হয়েছে। তা নিয়েই এএসআই নিত্যানন্দ মণ্ডলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। বচসার মধ্যেই তাঁর নাম জানতে চান সায়নী। তখনই নিত্যানন্দবাবু সায়নীর দিকে আঙুল তুলে বলেন, “মাই নেম ইজ এন মণ্ডল।” তাতে আবার সায়নী বলে ওঠেন “ডোন্ট শাউট।” ঘটনার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল প্রার্থী বলেন, “পুলিশের যিনি ছিলেন তিনি কেনা গোলাম। সব উত্তর ২ মে’র পর পাবেন।”

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী পার্ণো মিত্র, দিতে পারলেন না ভোট]

সায়নীর এই মন্তব্যের উত্তর দিতে গিয়েই আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) বলেন, “লোক শাসানোই ওঁদের নীতি। এটা স্বাভাবিক যে প্রতিপক্ষ যিনি আছেন, তিনিও একথা বলবেন।” সকাল থেকে বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন অগ্নিমিত্রাও। বোক্তানগরের ২৮৭ নম্বর বুথে ঢুকে তিনি দেখতে পান তৃণমূল এজেন্টের মাথায় দলের লোগো লাগানো টুপি রয়েছে। সঙ্গে সঙ্গে সেই টুপি তিনি খুলে নেন। বুথে দায়িত্বে থাকা অফিসারকে তীব্র ভর্ৎসনাও করেন। জানতে চান, কীভাবে এমন টুপি পরে তৃণমূল এজেন্ট বুথের ভিতরে বসতে পারেন? পরে বিজেপি প্রার্থী অভিযোগ করেন, এভাবে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে। এর বিরুদ্ধে তিনি ইলেকশন কমিশনে নালিশ করবেন বলেও জানান।

দেখুন ভিডিও – 

সকালে বুথ পরিদর্শনে বেরিয়ে বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) অভিযোগ করেন, কয়েকজন প্রিসাইডিং অফিসার পক্ষপাতদুষ্ট। ভবানীপুরে (Bhabanipur) চকোলেট বোমা ফেলেও ভোটারদের ভয় দেখানোর পরিকল্পনা রয়েছে বলে অভিযোগ করেন। বিজেপির বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উড়িয়ে দেন রুদ্রনীল। এরপরই তিনি বলেন, “আমরা ববি হাকিম ইনস্টিটিউট অফ ক্রিমিনাল সায়েন্সের ছাত্র নয়।”

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী পার্ণো মিত্র, দিতে পারলেন না ভোট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে