২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জয় কি নিশ্চিত? প্রার্থী হয়ে কী প্রতিক্রিয়া রাজ-সায়নী-জুন-সায়ন্তিকা-কাঞ্চনদের?

Published by: Suparna Majumder |    Posted: March 5, 2021 5:02 pm|    Updated: March 17, 2021 5:38 pm

West Bengal assembly polls: Celebrity candidate reacts after their nomination | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয় তো নিশ্চিত! বারাকপুরের তৃণমূল প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরই বললেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পাশেই বসেছিলেন জুন মালিয়া, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণার আগে থেকেই একসঙ্গে বসেছিলেন পাঁচ তারকা। সেখান থেকেই নিজেদের প্রতিক্রিয়া জানান।

ভোটের সময়ে উত্তপ্ত থাকে ব্যারাকপুর। এমন কেন্দ্র থেকে দাঁড়ানোটা বেশ চ্যালেঞ্জের। তা জানেন রাজ চক্রবর্তী। তবে ওই এলাকায় বড় হওয়ার সুবাদে অলিগলি ভালই চেনেন বলে দাবি টলিপাড়ার পরিচালকের। এবারের নির্বাচনে তারকার ছড়াছড়ি। সেই বিষয়টিকে কীভাবে দেখছেন? প্রশ্নের উত্তরে রাজ জানান, সিনেমাও সমাজের কথা বলে, আবার রাজনীতিতেও সমাজের জন্য কাজ করতে হয়। অন্য পেশার মানুষ রাজনীতিতে আসতে পারলে তারকারা নন কেন? প্রশ্ন রাজের। অন্যান্য প্রার্থীদের মতোই তাঁদের দেখা হোক বলে আবেদন জানান পরিচালক।

প্রথমবার ভোটে দাঁড়িয়ে উচ্ছ্বসিত সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এখনই আসানসোন দক্ষিণ কেন্দ্রে চলে যেতে চান তিনি। সেখানে মানুষের জন্য কাজ শুরু করে দিতে চান। বাবুল সুপ্রিয়র গড় বলে পরিচিত আসানসোল। কতটা আত্মবিশ্বাসী অভিনেত্রী? সেই প্রশ্নের উত্তরে নায়িকা জানান, এই বিষয়টি তাঁর পক্ষে ভালই হবে। আসানসোলের মানুষরা শিল্পীদের পছন্দ করেন বলেই মত নায়িকার।

[আরও পড়ুন: জয় নিশ্চিত! প্রার্থী হয়ে কতটা আত্মবিশ্বাসী রাজ-সায়নী-জুন-সায়ন্তিকা-কাঞ্চনরা? ]

উত্তরপাড়া কেন্দ্রে শুধুমাত্র ‘হাত নেড়ে’ কাজ করতে চান না কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। মানুষের মাঝে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দূত হিসেবে কাজ করতে চান তিনি। দু’দিন আগেই সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। তাঁর প্রচার কৌশল আবার “ক্রমশ প্রকাশ্য”। আগে পুরো বিষয়টি বুঝে নিতে চান নায়িকা। তারপর কোমর বেঁধে প্রচারের কাজ শুরু করবেন নিজের বাঁকুড়া কেন্দ্রে। ২০১১ সাল থেকে তাঁর ভোটে দাঁড়ানো নিয়ে নানা গুঞ্জন হয়েছে। অবশেষে মেদিনীপুর সদর কেন্দ্র থেকে ভোটে লড়ছেন জুন মালিয়া (June Malia)। মহিষাদল রাজবাড়ির মেয়ে তিনি, তাই তাঁর কাছে এই কেন্দ্র নিজের পরিবারের মতো বলেই জানান জুন। পাশের নন্দীগ্রাম কেন্দ্রে প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এতে আরও খুশি অভিনেত্রী।

বৃহস্পতিবারই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কীর্তন শিল্পী অদিতি মুন্সি (Aditi Munshi)। শুক্রবারই রাজারহাট-গোপালপুর কেন্দ্রের প্রার্থী হলেন। হৃদয় দিয়ে মানুষের জন্য কাজ করতে চান তিনি। তাই গাইলেন ‘হৃদমাঝারে’ গান। নিজের জন্য বারাসত কেন্দ্র পেয়ে খুশি চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। এবারও নাকি রাজনীতি থেকে অব্যাহতি চেয়েছিলেন। তবে এখন সেকথা মাথায় রাখতে চান না তিনি। দায়িত্ব যখন পেয়েই গিয়েছেন, বন্ধু হিসেবে মানুষের পাশে দাঁড়াতে চান। চণ্ডীপুর এলাকার প্রার্থী হয়ে উচ্ছ্বসিত সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বাংলা বাঁচানোর এই লড়াইয়ে বাড়ি বাড়ি গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ১০ বছরের কাজের খতিয়ান তুলে ধরবেন বলে জানান তারকা প্রার্থী।

[আরও পড়ুন: ২৯১ আসনে প্রার্থী ঘোষণা তৃণমূলের, দেখে নিন পূর্ণাঙ্গ তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে