BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা সংক্রমণ এড়াতে বাড়িতেই কাটছে দিন, অবসর সময়ে কী করছেন তারকারা?

Published by: Bishakha Pal |    Posted: March 22, 2020 5:18 pm|    Updated: March 22, 2020 5:18 pm

What tollywood actors is doing suring corona outbreak

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ঠেকাতে একের পর এক পদক্ষেপ নিচ্ছে কেন্দ্রীয় ও রাজ্য সরকার। রবিবার প্রধানমন্ত্রীর অনুরোধে শহরজুড়ে পালিত হয় জনতা কারফিউ। তারপর, এদিন বিকেলেই কলকাতায় লকডাউনের ঘোষণা হয়। এমন পরিস্থিতিতে কী করছেন সেলিব্রিটিরা।

সৃজিত মুখোপাধ্যায় এখন বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। চিত্রনাট্য নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তিনি। কোয়ারেন্টাইনের সেই ছবি তিনি পোস্ট করেছেন টুইটারে। এদিকে আবার করোনা আতঙ্কে ফেলুদা ফেরতের পোস্ট প্রোডাকশনের কাজ থমকে গিয়েছে বলে টুইটে জানিয়েছেন সৃজিত। এনিয়ে টুইটও করেছেন তিনি।

পরিচালক অরিন্দম শীলও এই পরিস্থিতিতে দেশের মানুষকে ঘরবন্দি থাকার আবেদন জানিয়েছেন। তিনি নিজেও ঘরবন্দি থাকছেন। কাজকর্ম যেন সবাই বাড়ি থেকে করেন, সেই আবেদনও জানান পরিচালক। জনতা কারফিউয়ে রবিবার শুনশান ছিল শহর। এটি নমুনা মাত্র। এভাবেই বাকি কয়েকটা দিনও ঘরে থাকার কথা বলেন। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের দিন কাটছে সিনেমা দেখে আর পোষ্যদের সঙ্গে খেলা করে। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে চোখ বোলাচ্ছেন তিনি। এমন পরিস্থিতিতে নিরলস পরিশ্রম করে যাওয়ার জন্য চিকিৎসক, পুলিশ প্রশাসন ও সাংবাদিকদের ধন্যবাদ দিয়েছেন তিনি।

অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের দিন কাটছে বাড়িতেই। তাঁরও দিন কাটছে বই পড়ে ও সিনেমা দেখে। এছাড়া চিত্রনাট্য পড়ার কাজও চলছে। তবে তাঁর আশা এপ্রিলের গোড়ার দিকে সমস্ত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। পাশাপাশি আতঙ্ক না ছড়ানোর আবেদন জানান তিনি। জমায়েত এড়াতে জিমে যাওয়াও স্থগিত রেখেছেন বলে জানান অভিনেতা। রাজ চক্রবর্তীর পরিকল্পনাও তাই। পুরনো ছবি দেখেই সময় কাটাবেন তিনি। বাড়িতে বসেই গান লিখছেন অনুপম রায়।

ঋতুপর্ণা সেনগুপ্ত এখন রয়েছেন সিঙ্গাপুরে। মেয়ে রিশোনার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এই মাসটা ওখানেই থাকবেন তিনি। অভিনেত্রী নুসরত জাহান এখন বাড়ি বসে মনের সুখে ছবি আঁকছেন। তবে তিনি যেহেতু বসিরহাটের সাংসদ, তাই সেই কাজগুলোও করতে হচ্ছে। ফাঁক পেলে রান্নাঘরেও ঢুঁ মারছেন। আর পাওলি দাম? ছুটির মেজাজে রয়েছেন তিনি। এখন বাড়িতে শুধু ঘুমোতে চান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে