২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখ খানের সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে? বিতর্কিত প্রশ্নের জবাব দিলেন করণ জোহর

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2022 7:53 pm|    Updated: June 24, 2022 7:53 pm

When Karan Johar opened up about his relationship with Shah Rukh Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে? এমন প্রশ্নই করা হয়েছিল করণ জোহরকে (Karan Johar)। এক নয়, একাধিকবার এমন প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। এ বিষয়ে প্রকাশ্যে কখনও সেভাবে আলোচনা করেননি পরিচালক-প্রযোজক। কিন্তু নিজের আত্মজীবনীতে মনে কথা লিখেছেন তিনি। 

Karan-Shah-Rukh-1

‘অ্যান আনসুইটেবল বয়’ (An Unsuitable Boy) নামের বই লেখেন করণ জোহর। সেখানেই নিজের ও শাহরুখ খানের সম্পর্ক নিয়ে লেখেন করণ। তিনি জানান, শাহরুখ খানের সঙ্গে তাঁর যৌন সম্পর্ক রয়েছে এমন গুঞ্জন শুনে তিনি ভেঙে পড়েছিলেন। বিশেষ করে এক সাংবাদিক যখন ব্যঙ্গ করে তাঁকে শাহরুখের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন। অত্যন্ত রেগে গিয়েছিলেন করণ। তাকে পালটা প্রশ্ন করে বলেছিলেন, “আমি যদি জানতে চাই আপনি কি আপনার ভাইয়ের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন? তাহলে কেমন লাগবে?”

[আরও পড়ুন: জীবনানন্দর ভূমিকায় ব্রাত্য বসু অতুলনীয়, নজর কেড়েছেন জয়া আহসান, পড়ুন ‘ঝরা পালক’ ছবির রিভিউ]

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখের বন্ধু হিসেবে অভিনয় করেছিলেন করণ। তারপর তৈরি করেন ‘কুছ কুছ হোতা হ্যায়’। পরিচালক হিসেবে তাঁর প্রথম ছবি। নায়ক ছিলেন শাহরুখ খান। তারপর থেকে পরিচালক-প্রযোজক করণের ‘কভি খুশি কভি গম’, ‘কাল হো না হো’, ‘কভি আলবিদা না কহে না’র মতো ছবিতেও অভিনয় করেছেন শাহরুখ। করণের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এও এসেছেন কিং খান। সময়ের সঙ্গে সঙ্গে দু’জনের সম্পর্ক আরও পোক্ত হয়েছে। 

Karan-Shah-Rukh-2

বিভিন্ন সময়ে এই সম্পর্কের দিকে আঙুল উঠেছে। তাতে শাহরুখ কোনওদিনই সেভাবে পাত্তা দেননি। তবে এই ধরনের রটনা তাঁকে ভীষণভাবে প্রভাবিত করেছিল বলেই জানান করণ। প্রযোজক-পরিচালকের কথা অনুযায়ী, শাহরুখ তাঁর বড় ভাইয়ের মতো। যে সবসময় বাবার মতো ছো ভাইকে আগলে রাখে। 

[আরও পড়ুন: সঞ্জয় দত্তের সঙ্গে ‘ডাকাত’ রণবীরের সংঘাত! ‘শামশেরা’র ট্রেলারে ভরপুর অ্যাকশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে