BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘স্বামী কোথায়?’, সোশ্যাল মিডিয়ায় সমালোচিত অন্তঃসত্ত্বা কালকি

Published by: Bishakha Pal |    Posted: October 31, 2019 8:53 pm|    Updated: October 31, 2019 9:13 pm

'Where's the husband?', Pregnant Kalki Koechlin was asked

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালকি কোয়েচলিন যে অন্তঃসত্ত্বা, তা তিনি অনেক আগেই জানিয়েছিলেন। আর তারপর থেকেই নেটদুনিয়ায় তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। বিয়ের আগে মা হওয়া নিয়ে অনেকেরই কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। সেই সব নিয়েই সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খুললেন কালকি কোয়েচলিন।

পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কালকি। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে সমুদ্রসৈকতে রোম্যান্টিসিজমে ভেসে এক ছবি আপলোড করে গোটা দুনিয়াকে জানিয়ে দিয়েছেন যে তিনি আর অতীতে আটকে নেই। ক্যাপশনে লিখেছিলেন, “আমার প্রিয় কেভম্যানের সঙ্গে আমি।” এর কিছুদিন সেই দম্পতিই সুখবর দেন। কালকি জানান অন্তঃসত্ত্বা তিনি। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক সমালোচনার শিকার হতে হয় তাঁকে।

[ আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘যৌনকর্মী’ বলে আক্রমণ, নেটিজেনদের যোগ্য জবাব স্বস্তিকার ]

অভিনেত্রী জানিয়েছেন, কেউ তাঁর দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘তোমার স্বামী কে? তিনি কোথায়?’ কেউ আবার বলেছেন, ‘বিয়ে না করেই অন্তঃসত্ত্বা!’ তবে সবাই যে নিন্দা করেছেন, তা নয়। কেউ কেউ তাঁকে সুপরামর্শও দিয়েছেন। আর পরিবার তো তাঁর পাশে আছেই। পরিবারের পাশে থাকলে এমন সমালোচনার সঙ্গে মোকাবিলা করা খুব একটা কঠিন নয়। তাছাড়া তাঁর প্রতিবেশীরাও অনবরত খোঁজ নিচ্ছেন বলে জানান কালকি। অভিনেত্রী জানিয়েছেন, এইসব সমালোচনা তিনি গায়ে মাখেন না কারণ, সেলিব্রিটিদের মানুষদের নিয়ে সমালোচনা হবেই। তবে সাধারণ মানুষ হলে যে সমালোচনার মুখে পড়তে হবে না, তাও নয়। যার সমালোচনা করার, সে করবেই। তাই এসব নিয়ে মাথা না ঘামানোই ভাল বলে মত কালকির।

অভিনেত্রী এও জানান, প্রথম যখন তিনি জানতে পারেন যে তিনি মা হতে চলেছেন, তখন বিশ্বাসই হয়নি তাঁর। প্রথমবার প্রেগন্যান্সি কিটের ফলাফলে বিশ্বাস না হওয়ায় ফের টেস্ট করান তিনি। সেটিও পজেটিভ আসায় বিশ্বাস হয় সত্যিই তিনি গর্ভবতী। অভিনেত্রীর কথায়, “নিজের জীবনে অসম্ভব একটা পরিবর্তন অনুভব করছি। আমি এখন অনেক বেশি শান্ত, স্বাধীন, ধৈর্যশীল হয়েছি আগের থেকে।” মাতৃত্ব যে তাঁর জীবনে এক নতুন মাত্রা এনেছে এবং তার সঙ্গে নতুন চেতনাও যোগ করেছে, সে কথাও জানিয়েছেন কালকি।

[ আরও পড়ুন: ‘দাবাং ৩’ ছবিতে প্রীতি জিন্টা, ভিডিও পোস্ট করলেন সলমন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে