BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাতারাতি সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট করলেন দীপিকা পাড়ুকোন, কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: January 1, 2021 9:49 am|    Updated: January 1, 2021 9:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের আগের রাতেই রহস্যজনকভাবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত পোস্ট ডিলিট করলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ইনস্টাগ্রাম. টুইটার থেকে ফেসবুক, কোথাও দীপিকার কোনও পোস্ট আর নেই। তবে প্রোফাইলগুলি বর্তমান রয়েছে। কিন্তু কেন এমন করলেন তারকা? এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া।

২০২০ সাল বলিউডের এক্কেবারেই ভাল যায়নি। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। এতে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোনেরও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে বলিউডের ‘মস্তানি’কে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দিয়েছিলেন দীপিকা। এমনকী সংবাদমাধ্যমের কর্মীদের দেখলে অভিবাদনটুকুও আর করেন না। কিন্তু ৩১ ডিসেম্বরের রাতে আচমকা তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট পোস্ট সরিয়ে ফেলা হয়েছে।

[আরও পড়ুন: বহু বছর পর পরিচালনায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়? টলিপাড়ায় জোর জল্পনা]

কেন এমনটা হয়েছে? তাঁর কিছু কারণ খুঁজে বের করেছেন নেটিজেনদের একাংশ। একদল বলছেন দীপিকার অ্যাকাউন্টগুলি হ্যাক করা হয়েছে। বেশ কিছুদিন ধরেই হ্যাকারদের উপদ্রবে তিতিবিরক্ত তারকারা। প্রথমে উর্মিলা মাতন্ডকর, পরে বিক্রান্ত মেসি, ফারহা খানের অ্যাকাউন্ট হ্যাক করা হয়। হ্যাক হয়েছিল সুস্মিতা সেনের মেয়ে রেনের অ্যাকাউন্টও। অবশ্য আরেক পক্ষের দাবি, এটি নায়িকার নতুন কোনও প্রচারের কৌশল। কিছুদিন আগেই এমন কাণ্ড ঘটিয়েছেন অনিল কাপুর ও এবং অনুরাগ কশ্যপ। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘একে ভার্সাস একে’র (Ak Vs Ak) প্রচারের জন্য টুইটারে একে অন্যকে চূড়ান্ত অপমান করেছিলেন। তেমনই কৌশল অবলম্বন করছেন দীপিকা। নতুন বছরেই হয়তো নতুন প্রজেক্ট ঘোষণা করবেন। আপাতত স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে রাজস্থানে ছুটি কাটাচ্ছেন দীপিকা। সেখানে আবার আলিয়া ভাট ও রণবীর কাপুরও (Ranbir Kapoor) রয়েছেন।

[আরও পড়ুন: রাজ-শুভশ্রী থেকে দেব-ঋতাভরী, সূর্য ডুবতেই বর্ষবরণে মাতোয়ারা টলি তারকারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement