BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যশ, এনার মিষ্টি প্রেমে ভিলেন হল মোবাইল অ্যাপ, ‘চিনে বাদাম’ ছবির ট্রেলারে চমক

Published by: Akash Misra |    Posted: May 18, 2022 2:56 pm|    Updated: May 18, 2022 2:58 pm

Yash Dasgupta and Ena Saha Starrer Bengali Movie Chine Badam Trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড অভিনেত্রী ও ইন্ডাস্ট্রির কনিষ্ঠ প্রযোজক এনা সাহার (Ena Saha) ছবিতে ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সেই ছবিতে যশের বিপরীতে দেখা গিয়েছিল মিমি ও নুসরতকে (Nusrat Jahan)। এনাও অবশ্য ছিলেন। তবে এবার প্রযোজনার সঙ্গে সঙ্গে যশের সঙ্গে জুটি বাঁধলেন এনা। ছবির নাম ‘চিনে বাদাম’। ছবি শুটিংয়ের সময় থেকেই ‘চিনে বাদাম’ বার বার শিরোনামে উঠে এসেছিল। কারণ, এই ছবির শুটিংয়ে একসঙ্গে কাশ্মীরে উড়ে গিয়েছিলেন যশ ও নুসরত। তবে নতুন খবর হল, প্রকাশ্যে এল এনা সাহা ও যশের ‘চিনে বাদাম’ ছবির ট্রেলার। ট্রেলারেই ইঙ্গিত পেল, এই ছবি অন্যান্য প্রেমের ছবির থেকে অনেকটাই আলাদা।

ছবি তৈরির সময় এনা জানিয়েছিলেন, ‘চিনে বাদাম রোমান্টিক কমেডি ঘরানার ছবি। যশ দাশগুপ্তকে এই ছবিতে অ্যাপ মেকার হিসেবে দেখানো হবে। একটি অ্যাপ কীভাবে দুই বন্ধুর সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবে, সেটাই মূলত ছবির গল্প।’

Ena

[আরও পড়ুন: পল্লবীর মৃত্যুর জের, পালটে যাচ্ছে ‘মন মানে না’ সিরিয়ালের গল্প]

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এই ছবির গান ‘হারিয়ে যাও যদি ভিড়ে’। ইতিমধ্যেই দর্শকরা পছন্দ করেছে এই গান। এই ছবির শুটিংয়ের সময় যশ জানিয়ে ছিলেন, ‘এতদিন আমি বাণিজ্যিক ছবিই বেশিমাত্রায় করেছি। তবে চিনে বাদাম একেবারেই আলাদা ধরনের ছবি। পরিচালক শিলাদিত্য মৌলিক একদম অন্যভাবে গল্প বলেন। অন্যদিকে, এনা আমার অনেক দিনের বন্ধু। ওর সঙ্গে জুটি বাঁধতে পেরে তো দারুণ লাগছে।’ যশ ও এনার ‘চিনে বাদাম’ মুক্তি পাবে ২৭ মে।

[আরও পড়ুন: ছাড় পেত না প্রেমিকার বান্ধবীরাও, রঙিন জীবন ‘প্লেবয়’ সাগ্নিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে