৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ অবস্থায় যৌন হেনস্তা শ্বশুরের! বিস্ফোরক অভিযোগ Yo Yo Honey Singh-এর স্ত্রীর

Published by: Suparna Majumder |    Posted: August 5, 2021 3:10 pm|    Updated: August 5, 2021 3:53 pm

Yo Yo Honey Singh’s wife claims father-in-law came to her room while she was changing clothes! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইয়ো ইয়ো হানি সিংয়ের (Yo Yo Honey Singh) বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার (Shalini Talwar)। নিজের অভিযোগে গায়কের বাবার বিরুদ্ধেও নাকি অশালীন আচরণের অভিযোগ এনেছেন তিনি। সূত্রের খবর মানলে শালিনী জানিয়েছেন, মদ্যপ অবস্থায় তাঁর ঘরে ঢুকে পড়েছিলেন হানি সিংয়ের বাবা। সেই সময় পোশাক পালটাচ্ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় নাকি শালিনীকে যৌন হেনস্তা করেছিলেন হানি সিংয়ের বাবা।

এর আগে শালিনী অভিযোগ করেছিলেন, গার্হস্থ্য হিংসার পাশাপাশি হানি সিং তাঁর উপর যৌন অত্যাচারও চালাতেন। শুধু তাই নয়, শারীরিক নির্যাতনের পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। এমনকী আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছেন হানিপত্নী। দিল্লির একটি আদালতে এ নিয়ে মামলা করেছেন শালিনী। গত মঙ্গলবার তাঁর মামলাটি গৃহীত হয়।

[আরও পড়ুন: Tokyo Olympics: ভারতের পুরুষ হকি দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন Farhan!]

নিজের অভিযোগে শালিনী নাকি জানিয়েছেন, শ্বশুরবাড়িতে তাঁর সঙ্গে পশুর মতো আচরণ করা হত। সবসময় ভয়ে ভয়ে কাটাতেন তিনি। শুধু হানি সিং নয় তাঁর পরিবারও ক্রমাগত হুমকি দিত বলে অভিযোগ শালিনীর। স্বামী ও শ্বশুরবাড়ির অত্যাচারের জেরে নাকি তিনি মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন। মনোবিদের সাহায্য নিতে হয়েছিল শালিনীকে। একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতেন ইয়ো ইয়ো হানি সিং। এমন অভিযোগও রয়েছে শালিনীর। শোনা গিয়েছে, ক্ষতিপূরণ হিসেবে ১০ কোটি টাকা চেয়েছেন তিনি। এর পাশাপাশি দাবি করেছেন, দিল্লিতে তাঁর থাকার জন্য অ্যাপার্টমেন্টের ভাড়া বাবদ পাঁচ লক্ষ টাকা করে যেন ব়্যাপ গায়কের পক্ষ থেকে দেওয়া হয়।

শালিনীর মামলা গৃহীত হওয়ার পর হানি সিংকে একটি নোটিস পাঠানো হয়েছে আদালতের তরফে। তাঁকে আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিসের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সমস্ত সম্পত্তি হানি সিং ও তাঁর স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না গায়ক, বলেও সাফ জানিয়ে দিয়েছে আদালত। উল্লেখ্য, ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

[আরও পড়ুন: Tokyo Olympics: Madhuri’র ‘আজা নাচলে’ গানের সঙ্গে সাঁতার কেটে তাক লাগালেন ইজরায়েলের দুই সাঁতারু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×