BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় মার্চ মাসের পুরো রোজগার ত্রাণ তহবিলে দিলেন ইউটিউবার ভুবন বাম

Published by: Sandipta Bhanja |    Posted: April 1, 2020 7:30 pm|    Updated: April 1, 2020 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় খ্যাতনামা ইউটিউবার তথা কমেডিয়ান ভুবন বামের বড় পদক্ষেপ। চলতি বছরের মার্চ মাসে তাঁর যা আয় হয়েছে, তাঁর সবটাই তিনি তুলে দিলেন করোনা চিকিৎসার কাজে। দেশের এবং দশের স্বার্থে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ফিড ইন্ডিয়া-এই তিনটি তহবিলে মোট ১০ লক্ষ টাকা অর্থ প্রদান করেছেন ভুবন বাম।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৪ লক্ষ, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৪ লক্ষ এবং ফিড ইন্ডিয়ার তহবিলে ২ লক্ষ টাকা দিলেন ‘বিবি কি ভাইনস’ খ্যাত ভুবন বাম। “আমি সাধারণত এসব নিয়ে বলে বেড়ানো পছন্দ করি না। কিন্তু এখন দেশের যা অবস্থা, তাতে আমার মনে হয় আমাদের প্রত্যেককে এগিয়ে আসা উচিত। এবং আমাদের উচিত সাধ্যমতো সবাইকে সাহায্য করা। হয়তো আমাদের দেখেই আরও মানুষ এগিয়ে আসবেন বিপদের দিনে”, বললেন খ্যাতনামা ইউটিউবার ভুবন বাম। এমনকী তিনি সোশ্যাল মিডিয়াতেও কোনওরকম পোস্ট দেননি। শুধুমাত্র সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই নিয়ে।

[আরও পড়ুন:  ঢাকার রাস্তায় ভিন্ন ভূমিকায় জয়া আহসান, অভুক্ত কুকুরদের নিজে হাতে রেঁধে খাওয়াচ্ছেন]

পাশাপাশি তিনি এও জানান যে, “আমি ইতিমধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM CARES, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ফিড ইন্ডিয়ার (Feed India) তহবিলে অর্থ প্রদান করেছি। আমি গর্বিত এবং ধন্য সেসমস্ত মানুষগুলোর জন্য যাঁরা প্রতিটা মুহূর্তে দেশের এবং দশের জন্য নিজেদের জীবন বাজি রেখে কাজ করে চলেছেন। এবং তাঁদের জন্য এটুকু করতে পেরে আমি ধন্য।”

নেটদুনিয়া কাঁপানো ২৬ বছর বয়সি এই ইউটিউবার এর আগেও সমাজের স্বার্থে এগিয়ে এসেছেন। সমাজে মেয়েদের শিক্ষার অধিকার আদায় নিয়ে সম্প্রতি ইউটিউব ইমপ্যাক্ট ল্যাব ইনিশিয়েটিভের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। নতুন বছরের গোড়ার দিকে দাভোসে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামেও যোগ দিয়েছিলেন ভুবন বাম।   

[আরও পড়ুন:  ‘কোথাও ওঁর নাম ছিল না’, বিতর্কে জড়িয়ে রতন কাহারকে সাহায্যের ইচ্ছেপ্রকাশ ব়্যাপার বাদশার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement