৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অভিনেত্রী অরুণিমা ঘোষকে খুনের হুমকি, কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: November 29, 2021 1:56 pm|    Updated: November 29, 2021 3:47 pm

Youth arrested by Kolkata Police allegedly threaten Tolywood Actress Arunima Ghosh | Sangbad Pratidin

অর্ণব আইচ: টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষকে (Arunima Ghosh) শ্লীলতাহানি-খুনের হুমকি দেওয়া হল। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ (Kolkata Police)। আজ তাকে আদালতে পেশ করা হবে বলে খবর। এনিয়ে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। অভিনেত্রীর নিরাপত্তা বাড়ানো হয়েছে লালবাজারের (Lalbazar) তরফে।

অভিযোগ, অভিনেত্রী অরুণিমা ঘোষকে বেশ কয়েকদিন ধরে এক যুবক উত্যক্ত করছিল। শুধু তাই নয়, ফোন করে তাঁকে শ্লীলতাহানি (Molestation), খুন (Murder)-সহ একাধিক হুমকি দিচ্ছিল। অভিনেত্রী কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্তে নামে। অভিনেত্রীর বাড়ির সামনে থেকে রবিবার রাতে হাতেনাতে এক যুবককে গ্রেপ্তার করেন পুলিশ আধিকারিকরা।

[আরও পডুন: আচমকাই গাউন সরে দেখা গেল স্তন, ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট মালাইকার]

কলকাতা পুলিশ সূত্রে খবর, ধৃত যুবকের নাম মুকেশ সাউ। সে গড়ফা এলাকার বাসিন্দা। এই যুবক কী করে,  অভিনেত্রীকে এভাবে কেন সে ভয় দেখাত, অরুণিমার ফোন নম্বরই বা সে পেল কোথা থেকে, বাড়ি কীভাবে চিনল- এমনই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। আজ তাকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়ে গোটা ঘটনার কিনারা করতে মরিয়া কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার আধিকারিকরা। যুবকের বিরুদ্ধে উত্যক্ত করা, শ্লীলতাহানি, খুনের হুমকি দেওয়া-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

[আরও পডুন: Sreelekha Mitra: ‘প্রেমে কী দিলাম, আর কী পেলাম’, পাঞ্জাবি গানের সুরে ফ্যাশন ভিডিও পোস্ট শ্রীলেখার]

এর আগে টলিউডের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের থেকে এমন হুমকি পেয়েছেন। পুলিশের দ্বারস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই তার কিনারা হয়েছে। নিরাপত্তাও সুনিশ্চিত হয়েছে তাঁদের। এবার অরুণিমা ঘোষের ক্ষেত্রেও তাই হল। অভিযোগ পেয়েই তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে