BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কান উৎসবে পোশাক বিভ্রাটে অভিনেত্রী, বেরিয়ে পড়ল অন্তর্বাস!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2017 9:18 am|    Updated: May 19, 2017 9:26 am

Classic Wardrobe Malfunction of  BellaHadid caught on cam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রান্সে অনুষ্ঠিত হচ্ছে বিখ্যাত কান চলচ্চিত্র উৎসব। গোটা বিশ্বের নামকরা তারকাদের ভিড় এখন সেখানেই। গত বুধবারই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে ৭০ তম কান চলচ্চিত্র উৎসবের। উপস্থিত ছিলেন নামকরা হলিউড তারকারা। ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন-সহ বেশ কয়েকজন বলিউড তারকা। তবে এদিনের মুখ্য আলোচনার বিষয় হয়ে গেলেন বিখ্যাত হলিউড অভিনেত্রী বেলা হাদিদ ও পরনের গাউনটি।

[‘নাম থেকে মহম্মদ হটাও’, পাক নাগরিকের কটাক্ষে কী জবাব কাইফের?]

মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন বেলা হাদিদ এবং তাঁর বোন গিগি হাদিদও। তবে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চ সরগরম বেলাকে নিয়েই। এদিন তাঁর অভিনীত ‘ইসমাইল গোস্ট’ সিনেমাটির স্ক্রিনিং ছিল চলচ্চিত্র উৎসবে। আর তাই বেলা নিজের বাবা মহম্মদ হাদিদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন। হাঁটেন রেড কার্পেটে। আর তখনই ঘটে বিপত্তি। পোশাক বিভ্রাটের কারণে অন্তর্বাস দৃশ্যমান হয়ে পড়ে। আর এরপরেই একের পর এক ক্যামেরার ঝলকানি। পুরো ব্যাপারটি বুঝতে পেরে হলিউড অভিনেত্রী নিজেই বেশ অস্বস্তিতে পড়েন। রেড কার্পেটে আর বেশিক্ষণ থাকেননি। এখানেই শেষ নয়, পরে একটি টপ পরা নিয়েও বিতর্কে জড়িয়েছেন বেলা। যেখানে তিনি কোনও অন্তর্বাস পরেননি।

দেখুন ছবি: bella 1

 

bella-2

bella-3
ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি বেলা হাদিদ। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বহু অভিনেতা-অভিনেত্রী পোশাক বিভ্রাটের সম্মুখীন হয়েছেন। এখন দেখার গোটা ব্যাপারটি কীভাবে সামলান বেলা হাদিদ।

[মসজিদে আক্রান্ত হয়ে আরএসএস-কে দুষলেন বরকতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে