BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

মুক্তির আগেই ফাঁস ‘ভারত’ ছবির ক্লাইম্যাক্স, বিপাকে নির্মাতারা

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2019 3:03 pm|    Updated: February 13, 2019 4:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও ছবিরই মূল আকর্ষণ তার ক্লাইম্যাক্স। ছবির অন্তিম লগ্নে ঠিক কী হয়, তা দেখার জন্যই শেষ মুহূর্ত পর্যন্ত সিটে বসে থাকেন দর্শকরা। আর সেই ক্লাইম্যাক্সই কিনা ফাঁস হয়ে গেল! তাও ছবি মুক্তি পাওয়ার কয়েক মাস আগেই।

যেদিন থেকে শোনা গিয়েছিল, ‘ভারত’ ছবিতে ফের জুটি বাঁধছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ, সেদিন থেকেই সিনেপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। ছবির শুটিং থেকে শুটিং বিভ্রাট, সব খবরই রেখেছেন ভাইজানের ভক্তরা। তারপর গত মাসে মুক্তি পায় ছবির টিজার। যেখানে একাধিক চরিত্রে ধরা দিয়েছেন দাবাং খান। শুধু তাই নয়, বাইক নিয়ে আগুনের মধ্যে দিয়ে ভয়ংকর স্টান্ট করতেও দেখা যাচ্ছে তাঁকে। আর তাঁর গলায় সংলাপ ছবি নিয়ে ফ্যানদের কৌতূহল অনেকখানি বাড়িয়ে দেয়। তাঁর সংলাপের পরতে পরতে দেশপ্রেম। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এবার শোনা গেল, মুক্তির আগেই ফাঁস হয়ে গিয়েছে ছবির ক্লাইম্যাক্স।

[মহিষাসুরমর্দিনী পাঠে বীরেন্দ্রকৃষ্ণ-উত্তমের দ্বন্দ্ব উসকে আসছে ‘মহালয়া’]

ছবির শুটিং শেষ হতে বাকি আর দিন ছয়েক। কিন্তু তার মধ্যেই ক্লাইম্যাক্স দৃশ্যের গল্প ফাঁস হয়ে যাওয়ায় রীতিমতো মাথায় হাত পরিচালক আলি আব্বাস জাফরের। একটি রিপোর্টে জানা গিয়েছে, মুম্বইয়ের ফিল্মসিটির মধ্যেই দিল্লির সেট তৈরি করা হয়েছিল। যেখানে ক্লাইম্যাক্সের শুটিং হচ্ছিল। শেষ দৃশ্যে দেখা যায়, রাজধানীকে ধ্বংস করে দিচ্ছেল সলমন ও ক্যাটরিনা। আর এতেই ছবির গোটা গল্পের ধারণা করে নিচ্ছেন দর্শকরা। তবে অনেকে এও বলছেন, দৃশ্যটি নেহাতই একটি স্বপ্নের সিকোয়েন্স হিসেবে ফুটে উঠবে পর্দায়। তবে এমন একটি দৃশ্য যে ছবিতে থাকবে, সে নিয়ে সন্দেহ নেই।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত দক্ষিণ কোরিয়ার ইতিহাস। আড়াই ঘণ্টায় দীর্ঘ ৬০ বছরের ইতিহাস তুলে ধরবেন পরিচালক। শোনা যাচ্ছে, হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে ‘ভারত’। সলমন-ক্যাটের পাশাপাশি থাকছেন দিশা পাটানি, নোরা ফতেহি, টাবু এবং জ্যাকি শ্রফও। বিশেষ ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। চলতি বছর ইদে (৫ জুন) মুক্তি পাবে ‘ভারত’। তবে ক্লাইম্যাক্স ফাঁস হওয়ায় চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের কপালে।

[ভ্যালেন্টাইনস ডে-তে ‘পাঁচফোড়ন’-এর স্বাদ পাবে বাঙালি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement