BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

‘কবীর সিং’ খ্যাত বলিউড অভিনেতা সোহম এবার শিবু-নন্দিতার ছবিতে

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2019 9:26 pm|    Updated: September 21, 2019 9:41 pm

An Images

ইন্দ্রনীল রায়: এমনিতে বাংলা ছবির প্রযোজকেরাও সরস্বতী পুজো, জামাইষষ্ঠী, পুজো, বড়দিন- এই বিশেষ দিনের আশেপাশে তাঁদের ছবি রিলিজ করতে চান। কারণ এই সময় বেশি সংখ্যক মানুষ হলে ছবি দেখতে আসেন। কিন্তু এবছর বাংলা ছবির ক্যালেন্ডারে সম্পূর্ণ একটি নতুন ‘দিন’-এ ছবি রিলিজ করে ইন্ডাস্ট্রিকে চমকে দিয়েছিলেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। ৬ মার্চ। ইন্টারন্যাশনাল উওম্যান’স ডে। 

[আরও পড়ুন: ফের বড় পর্দায় নটী বিনোদিনী উপাখ্যান, নেপথ্যে বলিউড পরিচালক রামকমল]

৬ মার্চ মুক্তি পাওয়া তাঁদের ছবি ‘মুখার্জীদার বউ’ অভূতপূর্ব সাফল্য পায় বক্স অফিসে। সেই পরম্পরাকে ধরে, আগামী বছরের ৬ মার্চ, ইন্টারন্যাশনাল উওম্যান’স ডে’র দিন আবার একটা ছবি রিলিজ করতে চলেছেন শিবু-নন্দিতা।

এটা যদি হয় প্রথম খবর, তাহলে দ্বিতীয় এবং চমকে দেওয়ার মতো খবর হল, নতুন এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে এই বছরের বলিউড ব্লকবাস্টার (২০০ কোটির বেশি বক্স অফিস কালেকশন) ছবি ‘কবীর সিং’-এ শাহিদ কাপুরের বন্ধুর চরিত্রে সবার নজর কাড়া, গল্ফগ্রিন নিবাসী সোহম মজুমদারকে। প্রথমবার হিন্দি ছবিতে তাঁর পারফরম্যান্স দেখে কুর্নিশ জানিয়েছিল গোটা বলিউড। এমনকী, সোহমের অভিনয় দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন স্বয়ং করণ জোহরও। টুইটও করেছিলেন।  

এবার শোনা যাচ্ছে সেই সোহমকেই লিড রোলে ব্রেক দিচ্ছেন শিবু-নন্দিতা। তবে এটি সোহমের প্রথম বাংলা ছবি নয়। সোহমকে প্রথম যে বাংলা ছবিতে দেখা যায় সেটি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’। তবে স্বাভাবিকভাবেই আজকে বাংলা ইন্ডাস্ট্রিতে উইন্ডোজের মতো প্রোডাকশন হাউজ কাউকে কেন্দ্রীয় চরিত্রের জন্য বাছলে সেটা অবশ্যই বড় খবর।

[আরও পড়ুন: পুজোর প্রেম মানে শারদীয়া সাহিত্য, বললেন ব্রাত্য বসু]

ছবিটির পরিচালনা করছেন অরিত্র মুখোপাধ্যায়। এটি তাঁর প্রথম ছবি। সেদিন উইন্ডোজ প্রোডাকশন হাউজের বিশ্বকর্মা পুজোতে সোহমের উপস্থিতি দেখেই ফিসফাস শুরু হয়। অনেকেই জিজ্ঞেস করেন, “সোহম কি তাহলে উইন্ডোজের ছবি করছে?” এই ব্যাপারে জিজ্ঞেস করলে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন শিবপ্রসাদ। তাতে অনেকে এটা ভেবেও কনফিউজড হচ্ছেন, ছবিটি বোধহয় সোহম চক্রবর্তী করছেন। হ্যাঁ, সোহম করছেন ঠিকই। তবে চক্রবর্তী নয়, মজুমদার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement