১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোথায় কপিল শর্মা? ফের বন্ধ হওয়ার মুখে কমেডিয়ানের রিয়ালিটি শো!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2018 9:35 pm|    Updated: July 13, 2018 3:37 pm

Comedian Kapil Sharma goes off the grid post Twitter farce

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মা কোথায়? তিনি কি অসুস্থ? নাকি বিশেষ কোনও কারণে নিজেকে আড়ালে রেখেছেন? প্রশ্ন উঠছে, কিন্তু উত্তর মিলছে না।

একগুচ্ছ বিতর্ক, সমালোচনাকে পিছনে ফেলে এই তো ক’দিন আগে ছোটপর্দায় স্বমহিমায় ধরা দিয়েছিলেন। ফিরে পেয়েছিলেন নিজের হারানো গৌরব, ফ্যাকাসে হয়ে যাওয়া জনপ্রিয়তা। কিন্তু তা দীর্ঘস্থায়ী হল না। আবার ‘গায়েব’ কমেডিয়ান। এমনকী তাঁর রিয়ালিটি শো ‘ফ্যামিলি টাইম উইফ কপিল শর্মা’র শুটিংয়েও আসছেন না। শোনা যাচ্ছে, গত শুক্রবার থেকে চ্যানেল কর্তৃপক্ষ তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু কপিলের দেখা নেই। এদিকে শোয়ের নতুন কোনও পর্বও হাতে নেই। রানি মুখোপাধ্যায়ের সঙ্গে শুটিংও বাতিল হয়েছে। ফলে বাধ্য হয়ে পুরনো পর্বই দেখাতে হয়েছে চ্যানেলকে। চ্যানেল সূত্রেই এক ব্যক্তি জানান, গত সপ্তাহে কপিল শুটিংয়ে আসেননি। কাউকে কোনও খবরও দেননি। ফলে গত মরশুমের এপিসোড চালাতেই বাধ্য হয় চ্যানেল। যাতে টিআরপি ফের নিম্নমুখী। তিনি কবে শুটিংয়ে ফিরবেন, তারও কোনও ঠিক ঠিকানা নেই। স্বাভাবিকভাবেই কপিলের উপর ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষ। পরিস্থিতি যা, তাতে ফের শো বন্ধ হয়ে যাওয়ারই ইঙ্গিত মিলছে।

[‘রাজি’র ট্রেলারে চমকে দিলেন গুপ্তচর আলিয়া]

কিন্তু কেন এমনটা করছেন কপিল?

অনেকেই মনে করছেন সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ানোও এর অন্যতম কারণ। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের সাজা ঘোষণার কথা ওয়েব পোর্টালে পড়ে মিডিয়াকে একহাত নিয়েছিলেন কপিল। প্রবীণ সাংবাদিক ভিকি লালওয়ানিকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেন। ফোনে তাঁকে অশ্রাব্য গালিগালাজ করেন। তাঁর মেয়েকে নিয়ে অশালীন মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়াতেও অশালীন ভাষায় পোস্ট করতে থাকেন। এরপরই কপিল দাবি করেন, কেউ তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করে এমন ভাষা লিখেছে। প্রাক্তন ম্যানেজার নীতি, প্রীতি সিমোজ এবং সাংবাদিকের বিরুদ্ধে থানায় হুমকি দেওয়ার অভিযোগও দায়ের করেন। নিজের
অভিযোগে কপিল দাবি করেন, ২৫ লক্ষ টাকা তাঁর কাছে চাওয়া হয়েছিল। না দিলে সামাজিক সম্মানহানির হুমকি দেওয়া হয়েছিল। যদিও এ অভিযোগ অস্বীকার করেন অভিযুক্তরা।

ফের কপিলের কেরিয়ার ঢাকছে অন্ধকারে। আশা ছিল নতুন শো হয়তো তাঁর শেষ হতে থাকা কেরিয়ার পুনরুজ্জীবিত করবে। কিন্তু ফের নিজের ব্যবহারেই সমস্ত কিছু শেষ করে ফেলছেন অভিনেতা।

[দেশের জন্য পদক এনেছে ছেলে, ছবি পোস্ট করলেন গর্বিত মাধবন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে